• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ফেসবুকে ঝড় তোলা মেয়েটি কে?

বিনোদন ডেস্ক

  ১১ ফেব্রুয়ারি ২০১৮, ২১:৩৬
ছবি : সংগৃহীত

হঠাৎ করেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে দুই তরুণ-তরুণী চোখের ইশারায় রোমান্টিক ভাব বিনিময় করছে। ফেসবুকে রীতিমতো ঝড় তুলেছে এই ভিডিও।

এক স্কুল পড়ুয়া ছেলের চোখের ইশারায় চোখ মেরে উত্তর দিচ্ছেন সুন্দরী স্কুলপড়ুয়া কিশোরী। কখনও ডান, কখনও বাম ভ্রু নাচিয়ে শুরুতে সৌজন্য বিনিময়। এরপর বাম চোখ টিপে দুষ্টু ইশারায় চোখ মারে মেয়েটি। এতেই ঝড় বইছে সোশ্যাল মিডিয়ায়।

কয়েক ঘণ্টায় ভাইরাল সেই ভিডিও। অনেকেই নিজেদের ফেসবুকওয়ালে পোস্ট করে লিখেছেন নানারকম মন্তব্য। কেউ লিখেছেন, ‘মনে পড়ে গেল ছোটবেলার সেই সব দিনের কথা। সেই সবদিন আর কখনও ফিরে আসবে না।’

--------------------------------------------------------
আরও পড়ুন: আজান নিয়ে জাভেদ আখতারের বিতর্কিত মন্তব্য
--------------------------------------------------------

কেউ আবার লিখেছেন এভাবে আজ আর কেউ চোখ মারে না। নস্টালজিক হয়ে অনেকে আবার নিজেদের প্রথম চোখ মারার অভিজ্ঞতার কথাও উল্লেখ করেছেন সোশ্যাল মিডিয়ায়।

ভারতীয় সংবাদ মাধ্যম জানিয়েছে, এই ভিডিওটি মূলত ‘ওরু আদার লাভ’ নামের একটি দক্ষিণী সিনেমার গানের দৃশ্য। পুরো গানের নাম ‘মাণিক্য মালারায়া পুভি।’ গানটি প্রকাশের কয়েক ঘণ্টার মধ্যেই ইউটিউব ট্রেন্ডিংয়ের তালিকায় উঠে এসেছে ১৭ নম্বরে।

আর সেই সুন্দরী মেয়েটির নাম প্রিয়া প্রকাশ ওয়ারিয়র। বাবার নাম প্রকাশ ওয়ারিয়র। প্রিয়া বসবাস করেন কেরালার ত্রিশূরে। সেখানকার বিমলা কলেজে বি.কম পড়ছেন তিনি। এটাই প্রিয়ার প্রথম কোনও সিনেমায় অভিনয়। আর তাতেই তিনি রীতিমতো তারকা বনে গেছেন।

আরও পড়ুন:

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ট্রান্সজেন্ডার চরিত্রে রজনীকান্ত!
X
Fresh