• ঢাকা বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫

সিনেমা ইন্ডাস্ট্রির কাউকে বিয়ে করব না: রাইমা

বিনোদন ডেস্ক
|  ০৭ ফেব্রুয়ারি ২০১৮, ১৬:০৪ | আপডেট : ০৭ ফেব্রুয়ারি ২০১৮, ১৬:১০
ছবিতে রাইমা সেন।
বিয়ে নিয়ে কোনো প্রশ্ন করলে বেশ বিরক্ত হন রাইমা সেন। তবে এবার বিয়ে নিয়ে মুখ খুলেছেন তিনি। রাইমা জানালেন, সিনেমা ইন্ডাস্ট্রির কাউকে বিয়ে করবেন না। আর বিয়েটা হঠাৎ করেই করে ফেলতে চান।

সম্প্রতি ভারতীয় একটি সংবাদ মাধ্যমের কাছে এমনটাই জানালেন রাইমা। গত বছর সিনেমায় সেভাবে দেখা না গেলেও এবছর রাইমা অভিনীত চারটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। আগামী এপ্রিলের মধ্যেই চারটি সিনেমার কাজ শেষ হয়ে যাবে বলে জানান এই অভিনেত্রী।

কিংবদন্তি অভিনেত্রী সুচিত্রা সেনের নাতনি কিংবা মুনমুন সেনের মেয়ে রাইমা সেনকে সিনেমাতে স্ট্রাগল করেই নিজের জায়গা তৈরি করতে হয়েছে উল্লেখ করে রাইমা বলেন, যে কোনো শিল্পীকেই তার মতো স্ট্রাগল করতে হয়। কারো পরিচয় নিয়ে ইন্ডাস্ট্রিতে টিকে থাক যায় না।

--------------------------------------------------------
আরও পড়ুন: সালমানের টুইট নিয়ে তোলপাড়!
--------------------------------------------------------

তিনি আরো বলেন, আমি মানছি- সুচিত্রা সেনের নাতনী বা মুনমুন সেনের মেয়ে হিসেবে আমি কিছু সুবিধা পেয়েছি। কিন্তু একটা সিনেমা করার পর যদি বোঝা যেত আমি অভিনয়টা পারি না, তবে আমাকে কেউ ডাকত না। আর স্টার পরিবার থেকে কেউ যখন ইন্ডাস্ট্রিতে আসে তখন তার সব বিষয় খুঁটিয়ে খুঁটিয়ে দেখা হয়। তখন আরও সাবধানে চলতে হয়।

কলকাতার মেয়ে রাইমা সেন এখন মুম্বাইয়ে বেশি ব্যস্ত থাকেন। এ প্রসঙ্গে রাইমা বলেন, মুম্বাইয়ে প্রতিযোগিতা অনেক বেশি। প্রচুর ভালো কাজ করা লোকের ভিড়। ভালো কাজ করতে না পারলে দৌড় থেকে ছিটকে যাবে। আমি পরিকল্পনা করে কিছু করি না। এবছর দেখলাম মুম্বাইয়ে কয়েকটি ছবির কাজ চলে আসলো। তাই সেখানে থাকতে হচ্ছে।

আরও পড়ুন:

পিআর/এম

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়