• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

তাসকিন-মিষ্টির হঠাৎ দেখা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ৩১ জানুয়ারি ২০১৮, ১০:৩২

ঢালিউডের এ প্রজন্মের নায়িকা মিষ্টি জান্নাতের সঙ্গে ক্রিকেটার তাসকিনের বন্ধুত্ব রয়েছে। সেটা অনেকেই জানতেন না। এবার সেই তথ্যই জানালেন মিষ্টি।

গতকাল মঙ্গলবার রাত ১০টার দিকে হঠাৎ করেই মিষ্টির রেস্তুরাঁয় হাজির হলেন ক্রিকেটার তাসকিন। অনেকেই হয়তো জানেন রাজধানীর ধানমন্ডিতে ‘সিনে ক্যাফে’নামের একটি রেস্তোরাঁ চালু করেছেন মিষ্টি। গতকাল রাত ১০টার দিকে হঠাৎ করেই সেখানে গিয়ে হাজির হন তাসকিন।

অভিনেত্রী মিষ্টি আরটিভি অনলাইনকে মঙ্গলবার রাতে বলেন, ‘তাসকিনের সঙ্গে আমার বন্ধুত্বের কথা অনেকেই জানেন না। অনেক আগে থেকেই তাসকিনের সঙ্গে আমার বন্ধুত্ব। হঠাৎ করেই তাসকিন আমার সিনে ক্যাফেতে এসেছিলেন। আমরা প্রায় দুইঘণ্টা জমিয়ে আড্ডা দিয়েছি, মজার মজার খাবার খেয়েছি।’

দেশীয় অভিনেতা-অভিনেত্রী ও সঙ্গীত শিল্পীদের অনেকেই রেস্তোরাঁ ব্যবসার সঙ্গে জড়িত। মাসখানেক আগে জনপ্রিয় তারকা দম্পতি ওমর সানী ও মৌসুমী রেস্তোরাঁ ব্যবসায় নেমেছেন। এবার সেই দলে যোগ দিয়েছেন মিষ্টি জান্নাত।

২০১৪ সালে ‘লাভ স্টেশন’সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় মিষ্টির। শাহাদাৎ হোসেন লিটন পরিচালিত সিনেমায় মিষ্টির বিপরীতে ছিলেন বাপ্পী চৌধুরী। ২০১৫ সালে গ্রামীণ প্রেক্ষাপটে নির্মিত তার ‘চিনি বিবি’সিনেমাটি মুক্তি পায়।

গত বছর মিষ্টির ‘তুই আমার’সিনেমাটি মুক্তি পেয়েছে। তার বিপরীতে ছিলেন সাইমন সাদিক। ছবিটি পরিচালনা করেন সজল আহমেদ।

আরও পড়ুন:

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তাসকিনের বলে মাথায় আঘাত পেয়ে হাসপাতালে আল-আমিন
সেঞ্চুরি করে সাকিব-মাশরাফিদের স্পর্শ করলেন তাসকিন
সেঞ্চুরির দ্বারপ্রান্তে তাসকিন
দ্বিতীয় ওয়ানডেতে নিজের লক্ষ্য জানালেন তাসকিন
X
Fresh