• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

সালমান-জেসিয়ার বিয়ের ছবি!

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৮ জানুয়ারি ২০১৮, ১৯:৫০
ছবি : সংগৃহীত

ইউটিউব সেলিব্রেটি সালমান মুক্তাদির ও মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জেসিয়া ইসলামের বন্ধুত্বের কথা অনেকেই জানেন। তারা দুজনে প্রেম করছেন বলে সোশ্যাল মিডিয়ায় গুঞ্জন রয়েছে।

সেই গুঞ্জনের মাঝে সালমান-জেসিয়ার একটি ছবি নতুন কৌতূহল তৈরি করেছে। ছবিটিতে দেখা যায়, পুরনো পাত্র-পাত্রীর বেশে পোজ দিয়েছেন সালমান-জেসিয়া।

সাদাকালো ওই ছবিতে জেসিয়ার পাশে খানদানি গোঁফ আর বিয়ের পাঞ্জাবি পরে বসে আছেন সালমান মুক্তাদির। ছবিটি যে তাদের বাস্তব জীবনের নয়, সেটা যে কেউ বুঝে নিতে পারবেন খুব সহজেই।

--------------------------------------------------------
আরও পড়ুন :জেমস বন্ড লম্পট-ধর্ষক-স্বার্থপর!
--------------------------------------------------------

তবুও সোশ্যাল মিডিয়ায় ছবিটিকে ঘিরে আলোচনা ছড়িয়েছে। এ বিষয়ে জেসিয়া আরটিভি অনলাইনকে বলেন, একটা নাটকের দৃশ্যে আমাদের এভাবে পাওয়া যাবে।

তিনি আরো বলেন, ‘ছবির প্রতিচ্ছবি’নামের একটি নাটকে আমার চরিত্রের নাম নৈঋত। গল্পে দেখা যাবে আমি বিদেশে থাকি। দাদু তার মৃত্যুর পূর্বে রেখে যাওয়া বিশাল সম্পত্তি আমার নামে উইল করে যান। দাদুর মৃত্যুর পর দেশে ফিরে পুরনো একটি ছবি দেখে আমি বিস্মিত হই!

কিছুদিন আগে জেসিয়া জানিয়েছিলেন ‘ব্যাচেলর ডটকম’ শিরোনামের একটি ধারাবাহিক নাটকের শুটিং শুরু করতে যাচ্ছেন তিনি। নাটকটি পরিচালনা করার কথা ছিল ইফতেখার শুভর। আপাতত ধারাবাহিক নয়, খণ্ড নাটক দিয়েই জেসিয়ার অভিনয়ে অভিষেক ঘটতে যাচ্ছে।

‘ছবির প্রতিচ্ছবি’নাটকটি রচনা করেছেন আবদুল্লাহ জহির বাবু, নির্মাণ করছেন ফয়েজ আহমেদ রেজা। সালমান-জেসিয়া ছাড়াও অভিনয় করছেন আবুল হায়াত, কাজী উজ্জল, বাদল প্রমুখ। এই নাটকটির দৃশ্যধারণ চলছে। শিগগিরই একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে নাটকটি প্রচার হবে।

আরও পড়ুন:

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মা হারালেন অভিনেত্রী শেহতাজ
X
Fresh