• ঢাকা বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫

খবর শুনেই সুপ্রিয়ার বাড়িতে মমতা

বিনোদন ডেস্ক
|  ২৬ জানুয়ারি ২০১৮, ১৫:১৯ | আপডেট : ২৬ জানুয়ারি ২০১৮, ১৫:২৫
ছবি: মমতা বন্দ্যোপাধ্যায় ও সুপ্রিয়া দেবী।
ভারতীয় বাংলা চলচ্চিত্রের বরেণ্য অভিনেত্রী সুপ্রিয়া দেবী হৃদরোগে আক্রান্ত হয়ে আজ শুক্রবার ভোরে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার মৃত্যুর খবরে শোকের ছায়া নেমেছে পশ্চিমবঙ্গে।

কলকাতার রেড রোডের প্রজাতন্ত্র দিবসের অনুষ্ঠান অল্প সময়ে শেষ করে সকাল সাড়ে ১১টায় বালিগঞ্জের সার্কুলার রোডের বাড়িতে পৌঁছান মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন রাজ্যের যুব কল্যাণ ও পূর্তমন্ত্রী অরূপ বিশ্বাস।

এসময় মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি বলেন, সুপ্রিয়া দেবী বাংলা চলচ্চিত্রের ‘স্বর্ণশিল্পী’ ছিলেন। তার প্রয়াণে উত্তম যুগের সমাপ্তি হলো। এই ক্ষতি আর পূরণ হবে না। সুপ্রিয়া দেবীকে রাষ্ট্রীয় সম্মানে শেষ বিদায় জানানো হবে।
--------------------------------------------------------
আরও পড়ুন: ‘তিনি আমাদের মেঘে ঢাকা তারা’
--------------------------------------------------------

আজ শুক্রবার, ২৬ জানুয়ারি বিকাল ৩টা থেকে সন্ধ্যা সাড়ে ছয়টা পর্যন্ত মরদেহ রাখা হবে কলকাতার রবীন্দ্রসদনে। সেখানে ভক্তরা তাকে শেষবারের মতো শ্রদ্ধা জানাতে পারবেন। সেখান থেকেই রাষ্ট্রীয় সম্মানে পুলিশ পাহারায় নিয়ে যাওয়া হবে কলকাতার কেওড়াতলা মহাশশ্মানে। রাষ্ট্রীয়ভাবে গার্ড অব অনার দিয়ে রাজ্য সরকারের পক্ষ থেকে সেখানেই তাকে সম্মান জানানো হবে।

সুপ্রিয়া দেবীর বাড়িতে পৌঁছে সাংবাদিকদের এই কথা জানান পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। এদিকে সুপ্রিয়ার মৃত্যু খবর জানার পর কান্না জড়ানো কণ্ঠে অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায় বলেন, ষাট বছরের এক বন্ধুকে হারালাম। স্মৃতিগুলো বড্ড নাড়া দিচ্ছে আমাকে।’

অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় বলেন, তিনি আমাদেরকে মায়ের মতো স্নেহ করতেন, খোঁজখবর রাখতেন। বুঝতে পারছি ক্ষতিটা অনেক বড় হয়ে গেলো।’ অভিনেতা পরমব্রত বলেন, আজ অভিভাবক হারালাম।

আরও পড়ুন:

পিআর/এম 

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়