• ঢাকা মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫

সঞ্জয়ের ঘরে কী ফিরছেন কারিশমা?

বিনোদন ডেস্ক
|  ১৯ জানুয়ারি ২০১৮, ১৫:২৬ | আপডেট : ১৯ জানুয়ারি ২০১৮, ১৫:৩১
ছবি : সংগৃহীত
বলিউড তারকা কারিশমা কাপুর বিয়ে করেছিলেন ধনাঢ্য ব্যবসায়ী সঞ্জয় কাপুরকে। ২০১৪ সালের জুন মাসে তাদের বিবাহবিচ্ছেদ হয়। দীর্ঘ বিরতির পর সাবেক স্বামীর সঙ্গে সন্তানসহ এক ফ্রেমে দেখা গেলো কারিশমা কাপুরকে।

তাদের ছেলে কিয়ানের স্কুল ছুটি হওয়ার পর তাকে সঙ্গে নিয়ে দুপুরের খাবার খাওয়ার জন্য বের হন সাবেক এই দম্পতি। মুম্বাইয়ের বান্দ্রা-কুরলা কমপ্লেক্সের একটি নামি রেস্তোরাঁর সামনে দেখা যায় তাদের।

এ সময় কারিশমার পরনে ছিল কালো ট্রাউজার্স, সাদা টিশার্ট আর কালো জ্যাকেট। সঞ্জয় ছিলেন ক্যাজুয়াল পোশাকে। অন্যদিকে কিয়ান মা-বাবার সঙ্গে ছিল স্কুলের পোশাক পরে।

২০০৩ সালে সঞ্জয় কাপুরের সঙ্গে কারিশমা কাপুরের বিয়ে হয়। বিয়ের কয়েকবছর পর থেকেই স্বামী-স্ত্রীর মধ্যে শুরু হয় দ্বন্দ্ব। ২০০৫ সালে প্রথম মেয়ে সামিরার জন্মের পর তারা আলাদা থাকতে শুরু করেন। ২০১০ সালে আবার তারা মিলিত হন।

ওই বছর জন্ম হয় তাদের দ্বিতীয় সন্তান, রাজ কাপুরের নামের সঙ্গে মিলিয়ে ছেলের নাম রাখা হয় কিয়ান রাজ কাপুর। পরে প্রিয়া সচদেবকে বিয়ে করেন সঞ্জয় কাপুর।

আর দীর্ঘদিনের বন্ধু ধনাঢ্য ব্যবসায়ী সন্দীপ তোশনিওয়ালের সঙ্গে তিন বছর ধরে প্রেম করছেন কারিশমা কাপুর।

এবার সঞ্জয়-কারিশমার একসঙ্গে ঘুরে বেড়ানো অন্য ইঙ্গিত দিচ্ছে। সাবেক এই দম্পতির দুই সন্তান-মেয়ে সামিরা আর ছেলে কিয়ান এখন কারিশমার কাছেই থাকেন।

আরও পড়ুন

পিআর/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়