• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

হাজারও দর্শকের সামনে গালি, অরিজিতের ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক

  ১৯ জানুয়ারি ২০১৮, ১৪:০০

ভারতের তুমুল জনপ্রিয় গায়ক ও সঙ্গীত পরিচালক অরিজিৎ সিং। বলিউড ও টালিউডের কাজ নিয়ে ব্যাপক ব্যস্ততা তার। তার কণ্ঠের জাদুতে মাদকতায় আচ্ছন্ন শ্রোতারা।এমনিতেই অরিজিৎ তার বদমেজাজের জন্য পরিচিত। তবে তার ভক্তরা বলেন, অরিজিৎ খামখেয়ালি, খানিকটা আনমনা।

সালমান খানের সঙ্গে একটি অনুষ্ঠানে ব্যাকস্টেজে ঘুমিয়ে পড়ায় তার উপর বেজায় চটেছিলেন টাইগার জিন্দা হ্যায় সিনেমার নায়ক। বলিউডে তার প্লেব্যাক বন্ধই হয়ে যাবার উপক্রম হয়েছিল।অবশেষে অরিজিৎ প্রায় হাতেপায়ে ধরে সালমানের সঙ্গে সমঝোতা করেন।

এবার অরিজিতেরই নতুন একটি ভিডিও ভাইরাল হয়েছে।এক অনুষ্ঠানে গান গাইতে গিয়ে অকথ্য ভাষায় গালাগাল দিয়ে উঠেন তিনি। না, কোনো ব্যক্তিকে নয় অবশ্য। অরিজিতের রাগ গিয়ে পড়ে তার মাইক্রোফোনের উপর। ভিডিওতে দেখা যায় মাইক্রোফোনটি একটু ঢিলে হয়ে গিয়েছিল, অরিজিৎ গান গাইবার সময় মুখের কাছ থেকে সরে যাচ্ছিল বারবার।এ সময় তিনি রকস্টার সিনেমার ‘নাদান পারিন্দে’ গানটি গাইছিলেন।মাইকটি সমস্যা তৈরি করায় গান থামিয়ে চিৎকার করে ওঠেন, ‘সামবডি ফিক্স দিস... বলে গালি দেন তিনি।

আর এই ঘটনা ধরা পড়ে অনুষ্ঠান দেখতে আসা দর্শকদের মুঠোফোনে। সম্প্রতি সেটিই ভাইরাল হয়ে গিয়েছে। এ সময় অরিজিতের মেজাজ বুঝে তড়িঘড়ি মঞ্চে ছুটে আসেন উদ্যোক্তারা। অরিজিৎ ততক্ষণ মাইক থেকে সরে গিয়ে গিটার বাজানোয় মন দিয়েছেন। তবে এরপর যখন ফের মাইক্রোফোনের সামনেও আসেন, অরিজিতের সেই সুরেলা গলা ফিয়ে পাওয়া যায়নি। তবে অরিজিতের এমন আচরণের জন্য তাকে নিয়ে বেশ সমালোচনা হচ্ছে।

আরও পড়ুন

এম/কেএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh