• ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

ভিন্ন লুকে হাজির হচ্ছেন আশা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১০ জানুয়ারি ২০১৮, ১৪:১২
আশার ছবি তুলেছেন আরিফ আহমেদ

এবার একটি মিউজিক ভিডিওর মডেল হিসেবে দেখা যাবে লুৎফুন নাহার আশাকে। গানের নাম ‘দেউলিয়া’। গানটিতে কণ্ঠ দিয়েছেন তানজীব সারোয়ার। ‘এ মন দেউলিয়া পাগল পাড়া/ মন হারা ছন্নছাড়া’ এমন কথার গানটি লিখেছেন এবং সুর করেছেন তানজীব নিজেই। সঙ্গীতায়োজন করছেন বিবেক।

সম্প্রতি গাজীপুরের বিভিন্ন মনোরম লোকেশনে গানটির চিত্রায়ন হয়েছে। ভিডিও পরিচালনা করেছেন তানিম রহমান অংশু। গানটিতে আশার বিপরীতে মডেল হিসেবে দেখা যাবে তানজীবকে।

মিউজিক ভিডিওর মডেল হওয়া প্রসঙ্গে আশা বলেন, আমাকে বিজ্ঞাপন ও নাটকে দর্শকরা অনেক চরিত্রেই দেখেছেন। তবে এই মিউজিক ভিডিওতে একেবারে ভিন্নভাবে হাজির হচ্ছি আমি। যা ভিডিওটি প্রকাশ হলেই দর্শক দেখতে পাবেন। এমন একটি কাজ করতে পেরে আমার খুব ভালো লেগেছে। পুরোটিম অনেক কষ্ট করেছে কাজটি করার সময়। আমার বিশ্বাস মিউজিক ভিডিওটি দর্শকরা পছন্দ করবেন।

তানজীব বলেন, ‘শ্রোতারা যেহেতু আমার গান পছন্দ করেন তাই শ্রোতাদের প্রতি আমার একটা দায়বদ্ধতা আছে। আর এ কারণেই শ্রোতাদের কথা চিন্তা করে অনেক যত্ন ও সময় নিয়ে এই গানটি করেছি। এক কথায়, গানটির ব্যাপারে আমি ভীষণ আশাবাদী। আর গানটির ভিডিওতে দর্শক-‘শ্রোতা আমাকে পাবে নতুন রূপে, নতুন লুকে। গানটির সাথে সামঞ্জস্য রেখেই দৃষ্টিনন্দন ভিডিও নির্মাণ করা হয়েছে।

জানা গেছে, গানটির অডিও ও ভিডিও আগামী ১১ জানুয়ারি ইউটিউবে প্রকাশ হবে। পাশাপাশি শুনতে পাওয়া যাবে, ডিএমএস এর ওয়েবসাইট, জিপি মিউজিক, রবি ইয়োন্ডার মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

আশার মিডিয়ায় পথচলা শুরু ভিট চ্যানেল আই টপ মডেল ২০১২ সালে প্রথম রানারআপ হবার মাধ্যমে। এরপর রবির ক্লিয়ার নেটওয়ার্ক’র বিজ্ঞাপনচিত্রের মডেল হয়ে প্রথম দর্শকদের নজর কেড়েছিলেন তিনি। একে একে কাজ করেছেন ‘ডাবর আমলা হেয়ার ওয়েল’ ও ‘প্রাণ চানাচুর’সহ বেশকিছু বিজ্ঞাপনে। তবে ‘ক্লোজ আপ কাছে আসার গল্প’ শিরোনামে বিজ্ঞাপনে মডেল হয়ে রাতারাতি তারকা বনে যান তিনি। আশা এখন নিয়মিতভাবে কাজ করছেন টেলিভিশন নাটক ও বিজ্ঞাপনে।

এম/পি

আরও পড়ুন

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘শিশু দিয়ে ভোটদান সরকারের দেউলিয়াত্বের প্রমাণ’
X
Fresh