• ঢাকা বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫

কেনাকাটায় ২০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক দিচ্ছে বিকাশ

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০১ আগস্ট ২০১৮, ১৮:৪৫ | আপডেট : ০১ আগস্ট ২০১৮, ১৮:৫৩
ঈদের কেনাকাটা সাশ্রয়ী করতে বিকাশ পেমেন্টে ২০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক দিচ্ছে দেশের সবচেয়ে বড় মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান বিকাশ লিমিটেড। দেশের ১২৫টির বেশি বিখ্যাত ব্র্যান্ডের ২৫০০ এর বেশি আউটলেটে বিকাশ দিয়ে পেমেন্ট করে এই অফার উপভোগ করতে পারবেন ক্রেতারা।

আজ থেকে ঈদ পর্যন্ত চলা বিকাশের এই ক্যাশব্যাক অফারের তালিকায় আছে নামী লাইফস্টাইল, ই-কর্মাস এবং সুপারস্টোর ক্যাটাগরির ব্র্যান্ড। ক্যাটাগরি এবং আউটলেট এর সংখ্যানুসারে এখন পর্যন্ত এটাই বিকাশের সবচেয়ে বড় ক্যাশব্যাক ক্যাম্পেইন।

--------------------------------------------------------
আরও পড়ুন : প্রাইজবন্ডে ৬ লাখ টাকার পুরস্কার জিতল …
--------------------------------------------------------

তবে একজন গ্রাহক ক্যাটাগরি অনুযায়ী একটি ট্রানজেকশেনের ক্ষেত্রে শর্ত সাপেক্ষে সর্বোচ্চ ৩০০ টাকা থেকে এক হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাকসহ অফার চলাকালীন সর্বমোট দুই হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন।

বিকাশ অ্যাপ অথবা ইউএসএসডি চ্যানেল *২৪৭#  ডায়াল করে পেমেন্ট করলে গ্রাহকরা তাৎক্ষণিকভাবে বিকাশ একাউন্টে ক্যাশব্যাক পেয়ে যাবেন। 

বিকাশ অ্যাপে পেমেন্ট করতে অ্যাপের হোম স্ক্রিন থেকে মেক পেমেন্ট নির্বাচন করে মার্চেন্ট এর নম্বর দিয়ে পেমেন্ট করা যাবে অথবা খুব সহজে ছজ কোড স্ক্যান করে পেমেন্ট করা যাবে।

ইউএসএসডি এর ক্ষেত্রে আগের মতই *২৪৭# ডায়াল করে মেন্যু থেকে ৩ নির্বাচিত করে কয়েকটি ইন্টারঅ্যাকটিভ ধাপ অনুসরন করে পেমেন্টে করা যাবে।  

গ্রাহকদের খুশি বাড়িয়ে তুলতে এবং কম মূল্যে বেশি পণ্য কেনার সুযোগ করে দিতে গত কয়েক বছর যাবৎ ঈদসহ বিভিন্ন উৎসবে নানান ধরনের ক্যাশব্যাক এবং ছাড় দিয়ে আসছে বিকাশ। 

আরও পড়ুন : 

এসআর

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়