• ঢাকা শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫

লিনেক্সের শোরুম এখন নোয়াখালীর সেনবাগে

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৬ মে ২০১৮, ১৭:০০ | আপডেট : ২৬ মে ২০১৮, ২১:০৭
ফিতা কেটে নোয়াখালীর সেনবাগে লিনেক্স ইলেকট্রনিক্সের শোরুম উদ্বোধন করেন বেঙ্গল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান মোরশেদ আলম এমপি
লিনেক্স ইলেকট্রনিক্সের ৮৫তম এক্সক্লুসিভ শোরুম উদ্বোধন হয়েছে নোয়াখালীর সেনবাগে। বেঙ্গল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান মোরশেদ আলম এমপি আজ শনিবার শোরুমটির উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে প্রতিষ্ঠানটির চিফ অপারেটিং অফিসার গোলাম শাহরিয়ার কবীর, হাজী ইলেকট্রনিক্স এর স্বত্বাধিকারী মো. আবু নাসের দুলালসহ এলাকার গণ্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন।

এসময় প্রতিষ্ঠানটির চিফ অপারেটিং অফিসার গোলাম শাহরিয়ার কবীর প্রতিষ্ঠানের চেয়ারম্যান মোরশেদ আলম এমপিকে শোরুমটি ঘুরে দেখান এবং লিনেক্সের বিভিন্ন পণ্যের ব্যবহারিক সুবিধা ও গুণগত মান সম্পর্কে অবহিত করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে মোরশেদ আলম এমপি উপস্থিত ব্যক্তিবর্গের সঙ্গে ব্যবসায়িক বিভিন্ন বিষয় নিয়ে মতবিনিময় করেন।

--------------------------------------------------------
আরও পড়ুন : অ্যামাজন রুখতে মরিয়া ওয়ালমার্ট-টার্গেট
--------------------------------------------------------

অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তারা জানান, লিনেক্স ব্র্যান্ডকে আমরা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে চেষ্টা করছি। আর এজন্য লিনেক্স ক্রেতাদের জন্য বৈশাখী মৌসুমে চালু করেছে তুফানি অফার। যেখানে রয়েছে এসি, টিভি ও ওয়াশিং মেশিনের সঙ্গে মোবাইল ফোন, ব্লেন্ডারসহ অনেক আকর্ষণীয় উপহার। এছাড়াও রয়েছে নির্দিষ্ট মডেলের ওপর ১০ শতাংশ ছাড়।

আরও পড়ুন : 

এসআর/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়