• ঢাকা বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮, ৩ কার্তিক ১৪২৫

নবাবগঞ্জে নাজমুল হুদাকে অবাঞ্ছিত ঘোষণা

স্টাফ রিপোর্টার, ঢাকা দক্ষিণ
|  ০৬ অক্টোবর ২০১৮, ১৭:১৬ | আপডেট : ০৬ অক্টোবর ২০১৮, ১৮:৫৪
সাবেক প্রধান বিচারপতি এস কে সিনহার বিরুদ্ধে দায়েরকৃত মামলার অভিযোগে ঢাকা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সালমা ইসলামের নাম অন্তর্ভুক্ত করার প্রতিবাদে সাবেক বিএনপি নেতা ব্যারিস্টার নাজমুল হুদার বিরুদ্ধে নবাবগঞ্জে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন হয়েছে। 

শনিবার সকাল ১১টার দিকে নাগরিক ফোরামের ব্যানারে নবাবগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে এ প্রতিবাদ কর্মসূচীর আয়োজন করা হয়।

বিক্ষোভ মিছিলটি কায়কোবাদ চত্বর হয়ে থানা ফটক ঘুরে বাগমারা কোর্ট বিল্ডিং প্রদক্ষিণ শেষে উপজেলার সামনে এসে শেষ হয়। পরে সেখানে তারা মানববন্ধন করে। 

মানববন্ধন শেষে প্রতিবাদ সভায় নাগরিক সমাজের পক্ষে বক্তব্য রাখেন জুয়েল আহমেদ ও এস এম মুস্তারিম মিথুন। পরে বিক্ষুব্ধরা নাজমুল হুদার ছবিতে অগ্নিসংযোগ করে এবং তার কুশপুত্তলিকা দাহ করে। 

বিক্ষুব্ধরা বলেন, আজ থেকে নাজমুল হুদাকে দোহার-নবাবগঞ্জে অবাঞ্ছিত ঘোষণা করা হলো। তাকে দেখা মাত্রই প্রতিরোধ করা হবে। এসময় স্থানীয় জাতীয় পার্টির নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। 

উল্লেখ্য, সাবেক প্রধান বিচারপতি এসকে সিনহার বিরুদ্ধে নাজমুল হুদার দায়ের করা মামলায় ঢাকা-১ আসনের সংসদ সদস্য সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সালমা ইসলামকে ওই মামলার একটি অংশে সম্পৃক্ত করা হয়।

আরও পড়ুন :

এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়