• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

পাওনা টাকার বিরোধে মাদরাসা শিক্ষককে পিটিয়ে হত্যা

মুন্সীগঞ্জ প্রতিনিধি

  ২৯ আগস্ট ২০১৮, ১২:৫৮

মুন্সীগঞ্জ সদর উপজেলায় পাওনা টাকা নিয়ে বিরোধের জেরে এক মাদরাসা শিক্ষককে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে।

মঙ্গলবার রাত দেড়টার দিকে উপজেলার আজিমপুরা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ক্বারী মো. আওলাদ হোসেন (৫৫) চুরাইন আনোয়ারুল উলম রহমানিয়া মাদ্রাসার কেরাত বিভাগের শিক্ষক এবং স্থানীয় আতকাবাজারে হারবাল ওষুধ ব্যবসায়ী ছিলেন।

হাতিমারা পুলিশ ফাঁড়ির এসআই জিল্লুর রহমান জানান, মৃত্যুর পর তার চাচাত ভাই তাইজুল (৪৫) শেখকে আটক করেছে পুলিশ। মরদেহ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের পাঠানো হয়েছে।

তাইজুলের (৪৫) বাড়িও ওই আজিমপুরা এলাকায়।

জানা যায়, আওলাদ হোসেন রাতের খাবার খেয়ে ব্যবসার হিসাবের কাজ করছিলেন। এসময় মোবাইলে তাইজুলের ফোন পেয়ে বাসা থেকে বের হয়ে যান তিনি। এরপর দীর্ঘসময় ফিরে না আসায় আওলাদের মোবাইলে ফোন করলে তা বন্ধ পাওয়া যায়। পরে তাইজুলের বাড়িতে মরদেহ পাওয়া যায়। এ সময় তাইজুল পালিয়ে যাওয়ার চেষ্টা করলে গ্রামবাসী একটি হাতুড়িসহ তাকে আটক পুলিশের কাছে হস্তান্তর করে।

তাইজুল পুলিশের কাছে হত্যার কথা স্বীকার করেছেন জানিয়ে এসআই জিল্লুর বলেন, আওয়ালের কাছে তাইজুল ৮০ হাজার টাকা পেতেন। এ নিয়ে তাদের মধ্যে বিরোধের সৃষ্টি হয়। এর জেরে মঙ্গলবার রাতে তাদের মধ্যে কথা কাটাকাটি শুরু হলে এক পর্যায়ে তাইজুল হাতুড়ি দিয়ে আওয়ালের মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

আরও পড়ুন :

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মাকে গাছে বেঁধে ছেলেকে পিটিয়ে হত্যা, ব্যাংক কর্মকর্তা আটক
পাবনায় এক ট্রাক ড্রাইভারকে পিটিয়ে হত্যা
মহাদেবপুরে চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ
স্বামীকে পিটিয়ে হত্যার দায়ে স্ত্রীর যাবজ্জীবন
X
Fresh