• ঢাকা সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫

ওরস থেকে ফেরার পথে বাস খাদে, আহত ৩০

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
|  ১১ আগস্ট ২০১৮, ১১:১৪ | আপডেট : ১১ আগস্ট ২০১৮, ১২:২২
ব্রাহ্মণবাড়িয়ার রামরাইল বাজারে আখাউড়া খরমপুর ওরস থেকে ফেরার পথে একটি যাত্রীবাহী বাস খাদে পড়ে অন্তত ৩০ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

শনিবার ভোর চারটার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

ব্রাহ্মণবাড়িয়ার সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. জিয়াউল হক আরটিভি অনলাইনকে জানান, বৃহস্পতিবার সকালে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা থেকে ৬০ জন যাত্রী নিয়ে একটি বাস ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার খড়মপুর তকল্লা শহীদ মাজারের উদ্দেশে রওনা হয়। পরে মাজার থেকে আজ ভোর চারটার দিকে বাসটি আবার রূপগঞ্জের উদ্দেশে রওনা হয়। পথে চালক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। 

তিনি আরও বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন আহত যাত্রীদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করে। পাশাপাশি দুর্ঘটনা কবলিত বাসটিও উদ্ধার করা হয়েছে। 
-------------------------------------------------------
আরও পড়ুন : দুই জেলায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২
-------------------------------------------------------

আহতদের মধ্যে আয়নাল মিয়ার (৬৫) অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।
আহতদের মধ্যে, মরিয়ম(৬০), নুরুজ্জামান (৫৮), মহিতুন (৫০) জোহরা(৫০), মজিদ (৫০), ওবায়দুল্লাহ (৫০), ইসমাইল (৫৫), রহিমা (৩০), আবুল হোসেন (৪৫), জলিল (৫৫), সফুর (৪০), রিপন (২০), আমিরুন (৮০), জালাল (৭০), আবেদা (৭০), কুদ্দুস (৭০), ফজলুল হক (২৮), তাইজুদ্দিন (৪২), শাহীন (৩২), লিপি (৪০), কুনুলুজি (৭০) ও মুনায়েম (২৩) এর নাম জানা গেছে। 

আহত যাত্রীরা জানায়, ভোরে জহিরল পরিবহন (ঢাকা মেট্রো-ব-১৪-৪৭০৫) আখাউড়া কেল্লা শহীদ মাজারের ওরস থেকে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জে ফিরছিল যাত্রীরা। বাসটির চালক ঘুমাচ্ছন্ন হলে বাসটি মহাসড়কের পাশের একটি খাদে পরে উল্টে যায়। 

আরও পড়ুন :

এমসি/এসএস 

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়