• ঢাকা বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫

দুই জেলায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

অনলাইন ডেস্ক
|  ১১ আগস্ট ২০১৮, ০৯:৩২ | আপডেট : ১১ আগস্ট ২০১৮, ০৯:৪০
চট্টগ্রাম ও মাগুরায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দুইজন নিহত হয়েছেন। গতকাল শুক্রবার দিবাগত রাত ও আজ শনিবার ভোরে পুলিশের সঙ্গে এই ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। নিহত দুইজনে বিরুদ্ধে একাধিক মামলা ছিল বলে জানায় পুলিশ।     

চট্টগ্রাম
চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মো. নাসির ওরফে মামুন (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন। পুলিশের দাবি নিহত নাসির তালিকাভুক্ত সন্ত্রাসী। শনিবার ভোরে দুধকুমড়া এ ঘটনা ঘটে।

আনোয়ারা থানার ওসি দুলাল মাহমুদ বলেন, ভোরে পুলিশ দুধকুমড়া এলাকায় অভিযান চালাতে গেলে সন্ত্রাসীরা হামলা চালায়। আত্মরক্ষার্থে পুলিশ পাল্টা গুলি চালায়। পরে ঘটনাস্থলে নাসির মরদেহ পাওয়া যায়। সেখান থেকে দেশে তৈরি দুইটি বন্দুক (এলজি) ও কয়েক রাউন্ড গুলি উদ্ধার করা হয়। 

ওসি আরও জানান, নাসিরের বিরুদ্ধে আনোয়ারা থানাসহ চট্টগ্রাম নগরী ও কক্সবাজারের বিভিন্ন থানায় খুন, ধর্ষণ, ডাকাতি ও চাঁদাবাজিসহ ১৮টি মামলা রয়েছে।
-------------------------------------------------------
আরও পড়ুন : স্বরাষ্ট্রমন্ত্রীর গাড়িতে বাসের ধাক্কা
-------------------------------------------------------
মাগুরা
মাগুরার মহম্মদপুরে রামপুর এলাকায় শুক্রবার রাত ২টার দিকে কথিত বন্দুকযুদ্ধে বাশার বিশ্বাস সোহাগ (৪০) নামে একজন নিহত হয়েছেন। 

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, রাতে মহম্মদপুরের রামপুর এলাকায় ডাকাতির মালামাল ভাগাভাগি করছিল একদল ডাকাত। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে  ডাকাত দলের সঙ্গে পুলিশের বন্দুকযুদ্ধ হয়। এতেই গুলিবিদ্ধ হয়ে বাশারের মৃত্যু হয়। এসময় পুলিশ ঘটনাস্থল থেকে ৪ রাউন্ড বন্দুকের গুলি, ৩টি গুলির খোসা এবং ৪টি রামদা উদ্ধার করেছে।

তিনি আরও জানান, নিহত বাশার ডাকাত দলের সদস্য। তার নামে মহম্মদপুর থানায় চুরি ও ডাকাতির ১২টি মামলা রয়েছে। 

আরও পড়ুন :

এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়