• ঢাকা শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫

কলমাকান্দায় প্রধান শিক্ষক হত্যায় গ্রেপ্তার ১

নেত্রকোনা প্রতিনিধি
|  ০৫ জুলাই ২০১৮, ১২:৫৮ | আপডেট : ০৫ জুলাই ২০১৮, ১৩:৩৭
নেত্রকোনার কলমাকান্দায় পরীক্ষার ফি দেয়া নিয়ে ছাত্র অভিভাবকের ঘুষিতে শিক্ষক হত্যা মামলার এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তার আসামি হলেন-কলমাকান্দা উপজেলার বাঘসাতরা গ্রামের বাসিন্দা ও ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য জজ মিয়া (৬২)।

বুধবার রাত পৌনে একটার দিকে উপজেলার সুনুরা গ্রামের তার ভগ্নিপতির বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানান মামলার তদন্ত কর্মকর্তা কলমাকান্দার থানার পরিদর্শক মো. শফিকুল ইসলাম।

---------------------------------------------------------
আরও পড়ুন : অপহরণের ৩ দিন পর শিশুর মরদেহ উদ্ধার
----------------------------------------------------------

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জজ মিয়াকে কলমাকান্দা উপজেলার সুনুরা গ্রামের আসামির ভগ্নিপতির বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় নিহত শিক্ষক দেলোয়ার হোসেনের ভাই আলাল উদ্দিন আটজনের নাম উল্লেখসহ আরও অজ্ঞাত পরিচয়ের ১০ জনকে আসামি করে এই হত্যা মামলা দায়ের করা হয়েছে।

মামলার অভিযোগ, গত রোববার এক জুন নেত্রকোনার কলমাকান্দা উপজেলার উদয়পুর মিতালী উচ্চ বিদ্যালয়ে ঢুকে পরীক্ষার ফি দেয়া নিয়ে এক ছাত্রের অভিভাবক চান মিয়া ও তার লোকজন প্রধান শিক্ষক দেলোয়ার হোসেনকে মারধর করে আহত করে। পরে রাতে চিকিৎসাধীন অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে শিক্ষক দেলোয়ার হোসেন মারা যান। পরে এ ঘটনায় নিহতের ভাই আলাল উদ্দিন ১০ জনকে আসামি করে কলমাকান্দার থানায় একটি হত্যা মামলা দয়ের করেন।

অপরদিকে ঘটনার পর মঙ্গলবার জেলা শহর, কলমাকান্দা উপজেলাসহ জেলার সব কয়টি উপজেলায় মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ চলছে।

 

আরও পড়ুন :

  ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে দীর্ঘ যানজট

জেবি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়