• ঢাকা বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫

তুরাগে সড়ক দুর্ঘটনায় নিহত ১

তুরাগ প্রতিনিধি
|  ২৯ জুন ২০১৮, ২০:১৩ | আপডেট : ৩০ জুন ২০১৮, ১০:১১
রাজধানীর তুরাগের ধউর এলাকায় বাসের ধাক্কায় এক ব্যক্তি নিহত হয়েছেন। শুক্রবার তুরাগের ধউর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম খাইরুল ইসলাম (২৩)।

নিহত খাইরুল ইসলাম দিনাজপুর জেলা বিরামপুর থানার ভবানিপুর মুন্সিপাড়া গ্রামের আফজাল হোসেনের ছেলে। বর্তমানে খাইরুল ইসলাম তার স্ত্রীকে নিয়ে তুরাগের নয়ানিপাড়ার তৌহিদ মিয়ার বাড়িতে ভাড়া থাকতেন।

পুলিশ জানায়, শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে খাইরুল ইসলাম তার স্ত্রীকে নিয়ে ঢাকায় যাওয়ার সময় ধউর এলাকায় বাসের সঙ্গে ধাক্কা খান। পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে খাইরুল ইসলামকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

--------------------------------------------------------
আরও পড়ুন : নির্বাচনী প্রচারণাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে ছাত্রদল নেতা খুন
--------------------------------------------------------

তুরাগ থানার উপ-পরিদর্শক (এসআই) অমল কুমার বিশ্বাস বলেন, তুরাগের প্রত্যাশার মাঠ এলাকা থেকে ধউরের দিকে যাওয়ার পথে রাস্তা পারাপারের সময় ঢাকামুখী বাস তাকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে তিনি মাথায় ও বুকে ব্যথা পান। পুলিশে খবর দিলে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে প্রথমে ইস্ট-ওয়েস্ট মেডিকেল কলেজ হাসপাতালে তারপর টঙ্গী আহসানউল্লাহ মাস্টার সরকারি হাসপাতালে নিয়ে আসা হয়।

এ বিষয়ে টঙ্গী আহসানউল্লাহ মাস্টার সরকারি হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার বলেন, মাথায় ও বুকে প্রচণ্ড আঘাতের কারণে ঘটনাস্থলেই খাইরুল ইসলামের মৃত্যু হয়।

আরও পড়ুন :

পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়