• ঢাকা মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫

ঈদে লঞ্চের টিকিট বিক্রি শুরু

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৯ মে ২০১৮, ১৬:০২ | আপডেট : ২৯ মে ২০১৮, ১৬:২৪
ঈদে ঘরমুখো লঞ্চ যাত্রীদের জন্য কেবিনের অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে। মঙ্গলবার সকাল থেকে অগ্রিম টিকিট বিক্রি শুরু করে লঞ্চ কর্তৃপক্ষ। তবে বাড়তি ভাড়া নেয়ার অভিযোগ করেছেন কেবিনের যাত্রীরা। তবে লঞ্চ কর্তৃপক্ষ বলছে সরকার নির্ধারিত মূল্য অনুযায়ী কেবিনের অগ্রিম টিকিট দেয়া হচ্ছে।

সদরঘাট লঞ্চ টার্মিনাল ঘরে দেখা যায়, কীর্তনখোলা লঞ্চের বুকিং কাউন্টার থেকে প্রথম কেবিনের অগ্রিম টিকিট ছাড়া হয়েছে। আগে আসলে আগে পাবেন ভিত্তিতে বুকিং নিয়ে টিকিট বিক্রি শুরু করে তারা। চলবে কেবিনের স্টক থাকা পর্যন্ত। তবে অন্যান্য লঞ্চ এখনও টিকিট দেয়া শুরু করেনি। তারাও খুব শিগগিরই টিকিট বিক্রি করার কথা জানিয়েছে। এ দিকে টিকিটের দাম কিছুটা বাড়তি নেয়া হচ্ছে বলে জানিয়েছেন যাত্রীরা।

কীর্তনখোলা লঞ্চের সহকরী ব্যবস্থাপক (এজিএম) মো. রিয়াজুল করিম জানান, ঈদ উপলক্ষে যে মূল্য নেয়া হচ্ছে তা সরকার নির্ধারিত রেটের মধ্যেই রয়েছে। অন্য সময় প্রতিযোগিতার কারণে নির্ধারিত ভাড়ার চেয়ে কিছুটা কম নেয়া হয়।

--------------------------------------------------------
আরও পড়ুন : মাদক ব্যবসায়ীকে পালিয়ে যেতে সহায়তা করায় ওসি ক্লোজড
--------------------------------------------------------

এজিএম রিয়াজুল আরও জানান, লঞ্চগুলোতে শুধু কেবিনের টিকিট অগ্রিম বুকিং করা যায়। তৃতীয় শ্রেণির টিকিট ভ্রমণের দিন লঞ্চে দেয়া হয়। ঈদ উপলক্ষে সিঙ্গেল কেবিনের ভাড়া ১২০০ টাকা এবং ডাবল কেবিনের টাকা ২৩০০ টাকা নেয়া হচ্ছে। যা অন্যান্য সময় ১০০০ টাকা ও ২০০০ টাকা ছিল।

আরও পড়ুন : 

পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়