• ঢাকা বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫

বরিশালে ছাত্র মেসে ছাত্রী ধর্ষণ, আটক ১

বরিশাল প্রতিনিধি
|  ২৭ এপ্রিল ২০১৮, ১৯:৩১ | আপডেট : ২৭ এপ্রিল ২০১৮, ১৯:৪৬
বরিশাল মহানগরীর একটি ছাত্র মেসে ধর্ষণের শিকার হয়েছেন এক কলেজছাত্রী। এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে মেসের এক ছাত্রকে আটক করেছে পুলিশ।

শুক্রবার দুপুরে মহানগরীর কলেজ রোডের সিকদার ভিলা নামে একটি ছাত্র মেসে ধর্ষণের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে অচেতন অবস্থায় এই ছাত্রীকে উদ্ধার করে শেরে-ই বাংলা মেডিকেল কলেজের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করে।

এই ঘটনায় আটক হওয়া ছাত্রের নাম সাইফুল ইসলাম সজিব। তিনি বিএম কলেজের মার্কেটিং বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র। তবে ঘটনার মূল হোতা বিএম কলেজের চিহ্নিত বখাটে রাব্বী পলাতক আছেন। তাকে গ্রেপ্তারসহ মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানিয়েছে পুলিশ।

--------------------------------------------------------
আরও পড়ুন : বেনাপোলে অবৈধ পণ্য পাচাররোধে মোবাইল স্ক্যানার স্থাপন
--------------------------------------------------------

বরিশাল মেট্রোপলিটন পুলিশ (বিএমপি) কমিশনার এস এম রুহুল আমিন জানান, ধর্ষণের শিকার ছাত্রী নোট আনতে বিএম কলেজের সামনে তার বন্ধু সরকারি সৈয়দ হাতেম আলী কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র ইমতিয়াজের মেসে গিয়েছিলেন। এসময় স্থানীয় বখাটে রাব্বী তাকে জোর করে সেখান থেকে কলেজ রোডের সিকদার ভিলার মেসে নিয়ে যান। সেখানে মেসের বাসিন্দা সজিবের কক্ষে নিয়ে চেতনানাশক কিছু খাইয়ে জোর করে তাকে ধর্ষণ করে। রাব্বী এই ছাত্রীকে সজিবের জিম্মায় রেখে পালিয়ে গেলে সেও তাকে ধর্ষণ করে।

তিনি জানান, ইমতিয়াজ তার মেসের সামনে থেকে এই ছাত্রীকে জোর করে তুলে নেয়ার পরপরই খবরটি পুলিশকে জানান।

আরও পড়ুন : 

কে/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়