• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ভুল অপারেশনে শিশুর মৃত্যু, পলাতক ডাক্তার-ক্লিনিক মালিক

নওগাঁ সংবাদদাতা

  ১৫ এপ্রিল ২০১৮, ১৭:২৮

নওগাঁয় একটি বেসরকারি ক্লিনিকে ডাক্তারের ভুল অপারেশনে আল এখলাস (৮) নামের এক শিশু মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। ঘটনার পর থেকে পলাতক রয়েছেন ক্লিনিকটির মালিক, ডাক্তার ও কর্মচারীরা।

গত শনিবার শহরের চক এনায়েত মহল্লায় বেসরকারি ক্লিনিক শাহ নার্সিং হোম এন্ড ডায়াগনস্টিক সেন্টারে মারা যাওয়া এখলাস জেলার আত্রাই উপজেলার দিঘা উত্তরপাড়া গ্রামের শুকবরের ছেলে।

শুকবর বলেন, ঘটনার দিন বিকেল ৩টার দিকে আমার ছেলের গলার টনসিল নিরাময়ের জন্য ক্লিনিকটির নাক, কান ও গলা বিশেষজ্ঞ ডা. আসাফুদ্দৌলার কাছে নিই। সাড়ে ৬ হাজার টাকায় অপারেশনের চুক্তিতে রাত সাড়ে ১০টার দিকে অপারেশন করান ডাক্তার। অপারেশনের পর আমার ছেলের আর জ্ঞান ফেরেনি।

--------------------------------------------------------
আরও পড়ুন : পাথরঘাটায় খননযন্ত্রের চাপায় ১৩ মাসের শিশুর মৃত্যু
--------------------------------------------------------

তিনি বলেন, প্রথমে আসাফুদ্দৌলা বলেন একটু পর এখলাসের জ্ঞান ফিরবে। পরে তিনি আমার ছেলেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার জন্য বলেন। অ্যাম্বুলেন্সে তুলে দিয়ে তিনি ক্লিনিকে তালা দিয়ে কর্মকর্তা-কর্মচারীসহ পালিয়ে যান।

তিনি আরও বলেন, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত ডাক্তার এখলাসকে মৃত ঘোষণা করেন। তারা জানান, ৬ থেকে ৭ ঘণ্টা আগেই সে মারা গেছে। মৃত ছেলেকে নিয়ে ভোরে ক্লিনিকটিতে গিয়ে দেখি সেটি তালাবদ্ধ। ঘটনার পর ক্লিনিকের মালিক শাহ মো. নুরুল ইসলামও পালিয়েছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমিত কুমার কুন্ডু জানান, শিশু মৃত্যুর ঘটনায় দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

আরও পড়ুন :

কে/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
একদিন পর বাংলাদেশি যুবকের লাশ ফেরত দিলো বিএসএফ
পরীক্ষার রুটিন পরিবর্তনের দাবিতে নওগাঁয় শিক্ষার্থীদের মানববন্ধন
নওগাঁয় হত্যা মামলায় একজনের যাবজ্জীবন 
গৃহবধূ হত্যা মামলার ৩ পরিকল্পনাকারী ঢাকায় গ্রেপ্তার
X
Fresh