• ঢাকা মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫

নেত্রী এশার বিষয়ে যা বললেন তার বাবা

ঝিনাইদহ প্রতিনিধি
|  ১১ এপ্রিল ২০১৮, ২২:৪১ | আপডেট : ১২ এপ্রিল ২০১৮, ১২:১১
কোটা পদ্ধতি সংস্কারের দাবিতে আন্দোলনরত ছাত্রীদের উপর নির্যাতনের অভিযোগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কবি সুফিয়া কামাল হল ছাত্রলীগের বহিষ্কৃত সভাপতি ইফফাত জাহান এশার বাড়ি ঝিনাইদহে। ছাত্রলীগ নেত্রী এশা ঝিনাইদহ শহরের আরাপপুরের মো. ইসমাইল হোসেন বাদশার মেয়ে। বাদশা জেলা দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি)।

খোঁজ নিয়ে জানা গেছে, এশা ঝিনাইদহ সরকারি বালিকা বিদ্যালয় থেকে ২০১০ সালে মানবিক বিভাগ থেকে এসএসসি ও ২০১২ সালে ঝিনাইদহ সরকারি নুরুন্নাহার মহিলা কলেজ থেকে মানবিক বিভাগ নিয়ে এইচএসসি পাস করেন। এরপর ২০১২-২০১৩ শিক্ষাবর্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ে দর্শন বিভাগে ভর্তি হন। বর্তমানে তিনি মাস্টার্সের শিক্ষার্থী।

--------------------------------------------------------
আরও পড়ুন : গৃহকর্তাকে বেঁধে লুটের মালামাল ভাগ করে ডাকাত দল
--------------------------------------------------------

ছাত্রলীগ নেত্রী এশার বাবা ইসমাইল হোসেন বাদশা বলেন, আমার মেয়ের বিরুদ্ধে যে অভিযোগ করা হচ্ছে তা সব মিথ্যা, ভুয়া। এটা টোটালি একটা ষড়যন্ত্র।

এশার বাবা দাবি করেন, ভিসির বাসভবনে যারা হামলা করে মিথ্যা রটিয়েছে, এমনই মিথ্যা অভিযোগ দেয়া হয়েছে তার মেয়ের বিরুদ্ধে।

হলের সাধারণ ছাত্রীদের ভাষ্য, মঙ্গলবার দিবাগত রাতে উদ্ভিদবিজ্ঞান বিভাগের ছাত্রী মোর্শেদা মোর্শেদা খানমকে নিজের কক্ষে নিয়ে মারধর করেন ইফফাত জাহান। একপর্যায়ে মোর্শেদার পা কেটে যায়। এ খবরে হলের সাধারণ শিক্ষার্থীরা বিক্ষুব্ধ হয়ে ওঠেন।

সাধারণ ছাত্রীদের অভিযোগ, কোটা সংস্কারের দাবিতে আন্দোলনে অংশ নেয়া ছাত্রীদের আন্দোলনের প্রথম দিন থেকেই কক্ষে নিয়ে মারধর করে আসছিলেন ইফফাত জাহান।

এদিকে ছাত্রী নির্যাতনের অভিযোগে হল শাখা ছাত্রলীগ সভাপতি ইফফাত জাহানকে বিশ্ববিদ্যালয় ও সংগঠন থেকে বহিষ্কার করা হয়।

আরও পড়ুন : 

জেএইচ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়