• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

জামায়াতের আমির ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আটক

নাটোর প্রতিনিধি

  ০২ মার্চ ২০১৮, ১৪:৪২

সন্ত্রাস দমন আইনে নাটোরের গুরুদাসপুরের উপজেলা জামায়াতের আমির আব্দুল খালেক মোল্লা ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক ফয়সাল হোসেন আবুলকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার দিনগত রাত তিনটার দিকে সদর উপজেলার তেবারিয়া গ্রাম থেকে আবুলকে ও বেলা ১১টার দিকে গুরুদাসপুর উপজেলার চাঁচকৈড় বাজার থেকে আব্দুল খালেক মোল্লাকে আটক করে পুলিশ।

আটককৃতদের বিরুদ্ধে সন্ত্রাস দমন ও নাশকতার আইনে মামলা রয়েছে বলে জানায় পুলিশ।

আটককৃত আব্দুল খালেক মোল্লা উপজেলার চাঁচকৈড় পুরান পাড়া এলাকার আজিজুর রহমানের ছেলে ও ফয়সাল হোসেন আবুল সদর উপজেলার তেবারিয়া গ্রামের দুলাল ব্যাপারীর ছেলে।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলিপ কুমার দাস ও সদর থানার উপ-পরিদর্শক মিঠুন কুমার সরকার জানান, আটককৃত আব্দুল খালেক মোল্লা গত কয়েকদিন ধরেই গোপনে এলাকায় আইনশৃঙ্খলা পরিবেশ নষ্ট করতে ও এলাকায় সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনা করে অস্থিতিশীল পরিবেশ তৈরি করতে কাজ করছিল।

তাকে আটকের জন্য পুলিশ বেশ কয়েকটি স্থানে অভিযান চালায়। পরে শুক্রবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার চাঁচকৈড় বাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

তার বিরুদ্ধে সন্ত্রাস দমন ও নাশকতার আইনে মামলা রয়েছে। পরে তাকে আদালতে পাঠানো হয়েছে।

এছাড়াও বেগম খালেদা জিয়ার মামলার রায়ের পর থেকে নাটোর সদর উপজেলার বিভিন্ন স্থানে চোরাগুপ্তা হামলা ও ঝটিকা মিছিল বের করে এলাকায় আইনশৃঙ্খলা পরিবেশ অস্থিতিশীল করে তুলছিল ভাইস চেয়ারম্যান ফয়সাল হোসেন আবুল।

শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়েও তাকে আটক করা সম্ভব হচ্ছিল না। রাতে ফয়সাল হোসেন আবুল সদর উপজেলার তেবারিয়া গ্রামের প্রতিবেশীর বাড়িতে অবস্থান করছিল এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে আটক করা হয়। আটককৃত ফয়সাল হোসেন আবুলের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে।

নাটোর জেলা বিএনপির সভাপতি সাবেক ভূমি উপমন্ত্রী রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেন, দেশে গণতন্ত্র নাই। বিএনপির কোনো নেতাকর্মীদের কোনো ধরনের কর্মসূচি পালন করতেও দেয়া হচ্ছে না। পুলিশ যখন তখন নেতাকর্মীদের বাড়িতে গিয়ে হয়রানি করছে।

একদিকে পুলিশের মামলা অন্য দিকে সরকারি দলের নেতাকর্মীদের হামলা চলছে তাদের দলের নেতাকর্মীদের ওপর। তিনি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

আরও পড়ুন:

জেবি/এমকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চুয়েট শিক্ষার্থী নিহতের ঘটনায় ঘাতক বাসচালক গ্রেপ্তার
কাফরুলে বাসাবাড়িতে দেহ ব্যবসার অভিযোগ, গ্রেপ্তার ৭
ইসরায়েলবিরোধী বিক্ষোভে উত্তাল মার্কিন বিশ্ববিদ্যালয়গুলো, গণগ্রেপ্তার
যুক্তরাষ্ট্র থেকে দেশে আসা গাঁজার চকলেট-কেক জব্দ, গ্রেপ্তার ৩
X
Fresh