• ঢাকা শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫

‘শেখ হাসিনা ক্ষমতায় না থাকলে দেশ আফগানিস্তান হয়ে যাবে’

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৯ ফেব্রুয়ারি ২০১৮, ২২:৪৭ | আপডেট : ১৯ ফেব্রুয়ারি ২০১৮, ২৩:২৭
বিএনপি কখনো ক্ষমতায় আসতে পারবে না। এটা ১০০% নিশ্চিত করে বলে দিলাম। সামনে অনেক খেলা হবে, কঠিন খেলা হবে। বহু খেলোয়াড় মাঠে নেমেছে। যেকোনো সময় তারা ছোবল দিতে পারে। তাই সবাইকে সজাগ থাকতে হবে। আমি এমপি না হলেও দেশের কিছু হবে না। কিন্তু শেখ হাসিনা ক্ষমতায় না থাকলে দেশ আফগানিস্তান হয়ে যাবে।

বললেন নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান। 

সোমবার বিকেলে ফতুল্লার সাহারা সিটি কমিউনিটি সেন্টারে ফতুল্লা থানা আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের উদ্যোগে যৌথ সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

শামীম ওসমান বলেন, আওয়ামী লীগ শক্তি ও গায়ের জোরে ক্ষমতায় আসতে চায় না। জনগণের ভোটে ক্ষমতায় আসতে চায় আওয়ামী লীগ। সামনে অনেক খেলা হবে। সবাই দেখতে পারবেন। স্পষ্ট ভাষায় বলতে চাই, শেখ হাসিনা আবার ক্ষমতায় আসবে।

শামীম ওসমান আরও বলেন, মানুষ উন্নয়ন ও কাজে ভোট দেয় না। ব্যবহার ও ভালোবাসায় মানুষ ভোট দেয়। তাই জনগণের কাছ থেকে ভোট আদায় করতে হলে ভালোবাসা দিয়ে ভোট আদায় করতে হবে। মাস্তান ও লাঠিওয়ালা লোক আমার দরকার নাই। আমার সঠিক কর্মী দরকার। সাবেক এমপি কবরীর আমলের কর্মী আমার দরকার নাই। 

তিনি বলেন, কবরী সেন্টুকে আওয়ামী লীগের লোকেরা নেতা মানতো। এখন কোথায় সেই কবরী আর কোথায় সেই সেন্টু। তারা এসেছে হাঁসের মতো। খাবার খেয়ে আবার চলে গেছে।

ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শওকত আলীর পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন- ফতুল্লা থানা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আসাদুজ্জামান, সহ-সভাপতি শহিদুল্লাহ, এমএ আউয়াল, যুগ্ম সাধারণ সম্পাদক লুৎফর রহমান স্বপন, সাংগঠনিক সম্পাদক বদিউল আলম বদু, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল, জেলা কৃষকলীগের সভাপতি নাজিম উদ্দিন আহম্মেদ ও থানা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক ইউনুছ দেওয়ান প্রমুখ।

আরও পড়ুন:

এসজে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়