• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

সুস্থ হয়ে নিজ কার্যালয়ে আইভি

নারায়ণগঞ্জ প্রতিনিধি

  ১৯ ফেব্রুয়ারি ২০১৮, ১৯:৩০

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা: সেলিনা হায়াৎ আইভী সিঙ্গাপুর থেকে উন্নত চিকিৎসা শেষে সিটি করপোরেশন কার্যালয়ে অফিস শুরু করেছেন।

সোমবার সকালে থেকে তিনি অফিস করেন। দীর্ঘ ৩২ দিন চিকিৎসা ও বিশ্রাম শেষে নিজ কার্যালয়ে কাজ শুরু করেন। যদিও অসুস্থ অবস্থায় বাসায় বিশ্রামে থাকার সময় সিটি করপোরেশনের বেশ কিছু জরুরি ও গুরুত্বপূর্ণ ফাইলে সই করেন মেয়র।

ডা: সেলিনা হায়াৎ আইভী জানান, তিনি আগের থেকে অনেক সুস্থ আছেন। তবে প্রেসার কিছুটা আপডাউন করছে। সকাল এগারোটার দিকে প্রেসার কিছুটা বাড়তি থাকলেও দুপুরের সময় প্রেসার স্বাভাবিক ছিল।

তিনি জানান, ঘাড়ের বাম দিক থেকে বাম হাতে কিছুটা ব্যথা অনুভব করছেন। আইভী বলেন, ডাক্তারের পরামর্শ অনুযায়ী নিয়মিত ওষুধ সেবন করছেন।

তার শরীরে ভিটামিন ডি’র অভাব রয়েছে। এছাড়া শরীরে স্টয়েরেড দেয়ার কারণে শরীর কিছুটা ফোলা দেখাচ্ছে। এটা স্বাভাবিক হতে কিছুটা সময় লাগবে বলে জানিয়েছেন ডাক্তার।

গত ১৮ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি করপোরেশনে জাতীয় দৈনিকের দুই সাংবাদিকের সঙ্গে কথা বলার সময় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে দ্রুত রাজধানীর ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়।

পাঁচ দিন চিকিৎসা শেষে গেলো ২৩ জানুয়ারি নারায়ণগঞ্জে এসে বাবার কবর জিয়ারত করে বাড়ি ফিরে বিশ্রাম নেন। ২৬ জানুয়ারি খাজা নিজামুদ্দিন আউলিয়ার মাজার জিয়ারত করতে ভারতের আজমির শরিফ যান। ৩১ জানুয়ারি দেশে ফিরেন।

দেশে ফিরে ডাক্তারের পরামর্শে বাসাতেই বিশ্রামে থাকার পর গেলো ১১ ফেব্রুয়ারি উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে যান। সিঙ্গাপুরের ন্যাশনাল হাসপাতালে চিকিৎসা শেষে ১৭ ফেব্রুয়ারি সন্ধ্যায় নারায়ণগঞ্জে বাসায় ফিরে আসেন।

প্রসঙ্গত, গেলো ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জের ফুটপাতে হকার বসানোকে কেন্দ্র করে সংসদ সদস্য শামীম ওসমান ও মেয়র আইভীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে মেয়র আইভীসহ অর্ধশত লোক আহত হয়।

অস্ত্র বের করে আইভীর দিকে তেড়ে আসে যুবলীগ সন্ত্রাসী নিয়াজুল ইসলাম খান। এ ঘটনায় সিটি করপোরেশনের আইন কর্মকর্তা বাদী হয়ে ১৩ জনের নাম উল্লেখ করে মেয়র আইভীর প্রাণনাশের অভিযোগ এনে থানায় লিখিত অভিযোগ দেন।

কিন্তু ঘটনার পর ৩৪ দিন পেরিয়ে গেলেও মামলা হয়নি। কোন আসামিকেও গ্রেপ্তার করেনি পুলিশ। নারায়ণগঞ্জের পুলিশ সুপার মঈনুল হক জানান, গেলো ১৬ জানুয়ারির সংঘর্ষের ঘটনায় দুটি অভিযোগ পেয়েছি।

দুটি অভিযোগ জিডি হিসেবে নথিভুক্ত করে পুলিশ যে মামলা করেছে তার তদন্ত চলছে।

জেবি/এমকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বন্ধ্যাত্বের চিকিৎসায় পরীক্ষাগারে ভ্রুণ নষ্ট হলে মামলা করা যাবে! 
X
Fresh