• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

গণতন্ত্র নয়, রাজাকার উদ্ধারে আন্দোলন করবে বিএনপি: তথ্যমন্ত্রী

কুষ্টিয়া প্রতিনিধি

  ২১ জানুয়ারি ২০১৮, ১৩:৩৯

ফখরুল সাহেবের থলের বিড়াল বেরিয়ে পড়েছে। গণতন্ত্র উদ্ধারের কথাটি বিএনপির শুধুই মুখের কথা। আসল কথাটা হলো গণতন্ত্র উদ্ধারের নামে তারা বেগম খালেদা জিয়াকে নিয়ে রাজাকার, জঙ্গি, যুদ্ধাপরাধী এবং জামায়াতকে রক্ষা ও উদ্ধারের আন্দোলন করবেন। গণতন্ত্র উদ্ধার নয়, রাজাকার উদ্ধার আন্দোলন করবেন বিএনপি। বললেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

রোববার সকালে কুষ্টিয়া সার্কিট হাউজে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

--------------------------------------------------------
আরও পড়ুন: ঝিনাইদহে গুলিবিদ্ধ লাশ উদ্ধার
--------------------------------------------------------

ইনু আরো বলেন, বিএনপি কোণঠাসা হয়ে পড়া রাজাকার, জঙ্গি ও জামায়াতকে উদ্ধার করে আবারও রাজনীতিতে পুনর্বাসনের আন্দোলন করবেন। পাশাপাশি মা-বেটার (খালেদা জিয়া ও তারেক রহমান) মামলা বন্ধ করারও আন্দোলনও করবেন তারা। তবে গণতন্ত্র উদ্ধারের নামে বেগম খালেদা জিয়াকে মামলা থেকে বাঁচানোর আন্দোলন কখনো সফল হবে না।

তিনি আরো বলেন, বিএনপি গেলো ৯ বছরেও নির্বাচনকালীন সময়ের একটা স্থায়ী সাংবিধানিক সমাধানের প্রস্তাব দিতে পারেনি। আসলে এই প্রস্তাবের আড়ালে তারা নির্বাচন, গণতন্ত্র, সহায়ক সরকার ও সংলাপের মুখোশ পরে নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে। অতীতেও তারা এই কাজ করেছে। যেমন ২০১৪ সালে নির্বাচন বানচাল করে তারা একটি অস্বাভাবিক সরকার প্রতিষ্ঠা করার চেষ্টা করেছিল।

এসময় উপস্থিত ছিলেন কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার নুরানি ফেরদৌস দিশাসহ প্রশাসনের কর্মকর্তারা এবং মিরপুর উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী, জেলা জাসদের যুগ্ম সম্পাদক জিল্লুর রহমানসহ দলীয় নেতাকর্মীরা।

আরও পড়ুন:

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিএনপির আরও ৩ নেতা বহিষ্কার
‌উন্নয়নের ভেলকিবাজীতে দেশ এখন মৃত্যু উপত্যকা: রিজভী
দিনাজপুরে বিএনপির ৫ নেতা বহিষ্কার
ডামি সরকারের উন্নয়নের ভেলকিবাজিতে দেশ : রিজভী
X
Fresh