• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

লাইসেন্স নেই, তাই আধঘণ্টা পুলিশের গাড়ি আটকে রাখল শিক্ষার্থীরা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০১ আগস্ট ২০১৮, ১৫:৫৭

লাইসেন্স ছাড়া গাড়ি চালিয়ে স্কুল শিক্ষার্থীদের কাছে ধরা খেল পুলিশের গাড়ি। বাসচাপায় দুই শিক্ষার্থী নিহতের প্রতিবাদে রাজধানীর রাজপথে নিরাপদ সড়কের দাবিতে স্কুল-কলেজের শিক্ষার্থীরা নেমেছে পুলিশের ভূমিকায়। তারা রাস্তার মোড়ে মোড়ে লাইসেন্সবিহীন গাড়ি আটক করছে।

আজ বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে ধানমণ্ডিতে হারুণ আই হসপিটালের সামনে পুলিশের পাবলিক অর্ডার ম্যানেজমেন্টের একটি গাড়ি আটক করে চালকের লাইসেন্স দেখতে চায় শিক্ষার্থীরা। কিন্তু চালক লাইসেন্স দেখাতে না পারায় শিক্ষার্থীরা গাড়িটি আটক করে।

ওই গাড়ির চালক পুলিশ কনস্টেবল অরবিন্দ সমাদ্দার উপস্থিত সাংবাদিকদের জানান, সরকারি চাকরি তো লাইসেন্স ছাড়া হয়নি। লাইসেন্স অফিসে আছে। তিনি বলেন, এই গাড়িতে করে খাবার নেওয়া হয়। কাজের সময় আমরা লাইসেন্স নিয়ে বের হই না।

পরে প্রায় আধঘণ্টা ওই জায়গায় আটকে থাকার পর বাড়তি পুলিশ এসে শিক্ষার্থীদের বুঝিয়ে ওই পিকআপটি ছাড়িয়ে নিয়ে যায়।

গত রোববার রাজধানীর বিমানবন্দর সড়কে বাসের ধাক্কায় দুই শিক্ষার্থী নিহত হয়। নিহতরা শহীদ রমিজউদ্দিন ক্যান্টনমেন্ট স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী বলে জানা গেছে। নিহত দুই শিক্ষার্থী হচ্ছে, দিয়া আক্তার মিম ও আব্দুল করিম।

প্রত্যক্ষদর্শীরা জানান, জাবালে নূর পরিবহনের একটি বাস ধাক্কা দিলে তারা ঘটনাস্থলে মারা যান। এ সময় আরও ৮-১০ জন আহত হয়। তবে আহতদের নাম-পরিচয় জানা যায়নি।

আরও পড়ুন:

এমকে

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ই-লাইসেন্সধারীদের জন্য সুসংবাদ
ট্রেড লাইসেন্স ছাড়া কিছুই নেই কাচ্চি ভাইয়ের, লাখ টাকা জরিমানা
লাইসেন্সের মেয়াদ শেষ, ধামরাইয়ে হাসপাতাল সিলগালা
এক যুগ পর রাসায়নিক গুদামের ট্রেড লাইসেন্স দিলো দক্ষিণ সিটি
X
Fresh