• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ভালোবাসার গল্প লেখে পুরস্কার

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২১ মার্চ ২০১৮, ১৫:১২

দেশের অন্যতম খাদ্য প্রক্রিয়া ও বাজারজাতকরণ প্রতিষ্ঠান প্রাণ গ্রুপের বিস্ক ক্লাবের আয়োজনে ভালোবাসার গল্প লিখে কক্সবাজারের ট্যুরের টিকেট পেলেন তিনজন প্রতিযোগী।

মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর সিক্স সিজন হোটেলে এক অনুষ্ঠানে বিজয়ীদের হাতে টিকিট দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন, বিস্ক ক্লাবের হেড অব মার্কেটিং মোশারাফ হোসেন ভূঁইয়া, মিডিয়া ম্যানাজার খালেকুজ্জামান রিগান ও আরটিভির মার্কেটিং বিভাগের সহকারী মহাব্যবস্থাপক মোজাম্মেল হোসাইনসহ দুটি প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বিশ্ব ভালবাসা দিবস উপলক্ষে বিস্ক ক্লাব ভালবাসার গল্প-স্বল্প প্রতিযোগিতার আয়োজন করে। এতে সেরা গল্পগুলো প্রকাশিত হয় আরটিভি অনলাইনে।

অংশগ্রহণকারীরা এইরকম একটি ভিন্নধর্মী আয়োজন করায় আরটিভি অনলাইন এবং বিস্ক ক্লাবের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

জয়ীদের মধ্যে আচল জানান, আমাদের কিছুদিন আগে বিয়ে হয়েছে। প্ল্যান করছিলাম হানিমুনে যাব। ঠিক এ সময়ে গল্প লেখে পুরস্কার জিতে গেলাম। খুবই আনন্দ লাগছে।

অপর এক বিজয়ী জহিরুল ইসলাম বলেন, এর আগে গিয়েছিলাম কক্সবাজার হানিমুনে, বাবু হওয়ার পর আর যেতে পারিনি। এইবার বাবুকে নিয়ে যাব। আমি আমার স্ত্রীকে না জানিয়ে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিলাম। এখন পুরস্কারও জিতে গেছি। আমার স্ত্রী খুবই সারপ্রাইজড হয়েছে। ধন্যবাদ বিস্ক ক্লাব এবং আরটিভি অনলাইনকে এই রকম একটা আয়োজন করার জন্য। আশা করছি তারা সবসময় এরকম আয়োজন করবে।

বিস্ক ক্লাবের হেড অব মার্কেটিং মোশারাফ হোসেন ভূঁইয়া আরটিভি অনলাইনকে জানান, আমরা এই আয়োজনটা খুবই সফলভাবে করতে পেরেছি। এই অনুষ্ঠান থেকে আমরা অনেক ভালো ভালো গল্প পেয়েছি। আমরা ভবিষ্যতেও এ ধরনের আয়োজন করতে চাই।

এসএস

মন্তব্য করুন

daraz
  • চলুন ভালোবাসার গল্প শুনি এর পাঠক প্রিয়
X
Fresh