logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯, ৮ কার্তিক ১৪২৬

বিরাট-রোহিতের গ্রুপিংই সেমিতে হারের কারণ!

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৩ জুলাই ২০১৯, ১৭:০৪ | আপডেট : ১৩ জুলাই ২০১৯, ১৭:৩৭
IND- rtvonline
ছবি- সংগৃহীত
বিরাট কোহলি আর রোহিত শর্মার সম্পর্কটা নাকি ভালো যাচ্ছে না। যার কারণে বিশ্বকাপের সেমি-ফাইনাল থেকে বিদায় নিতে হলো ভারতকে। দাবি, ভারতীয় গণমাধ্যমের।

হারলে স্বাভাবিকভাবেই অনেক সমালোচনা হবে এটাই স্বাভাবিক। কিন্তু দলের ভাঙনের খবর বেশ ভালোমতোই চাউর হচ্ছে দেশটির গণমাধ্যমগুলোতে।

বিশ্বকাপের প্রথম সেমি-ফাইনালে নিউজিল্যান্ডের কাছে ১৮ রানে হেরে বিদায় নিতে হয় ভারতকে। গোটা আসরে দুর্দান্ত খেলে আসা ভারতের এমন হার স্বাভাবিকভাবেই মেনে নিতে পারছে না দেশটি সাধারণ মানুষ। তার উপর গণমাধ্যমের এমন সংবাদ যেন কাটা গায়ে নুনের ছিটা দেয়ার মতো অবস্থা।

দৈনিক টাইমস নাউ নিউজে উল্লেখ করা হয়, নিউজিল্যান্ডের কাছে হারের পর দলের কোন্দলগুলো সামনে আসতে শুরু করেছে। যেখানে দলের অধিনায়ক বিরাট কোহলি আর রোহিত শর্মার সম্পর্কের ভাঙন ও এই দুইজনের মধ্যে গ্রুপিং অন্যতম।

টাইমস নাউ নিউজে টানা হয় ২০১৭ সালে তখনকার হেড কোচ অনিল কুম্বলের পদত্যাগের বিষয়টিও।

‘কোহলি চাইতেন না তাদের মাঝে ভালো সম্পর্ক গড়ে উঠুক। এছাড়াও দলের বেশ কিছু নিয়ম-কানুন নিয়েও অমত ছিল কোহলির। যার কারণে দীর্ঘদিন ধরে কোহলির সঙ্গে কুম্বলের মতের অমিল হওয়ায় কোচ পদ থেকে সরে যেতে হয়েছিল অনিল কুম্বলেকে।’

এছাড়াও বিরাটের সঙ্গে যাদের ভালো সম্পর্ক আছে তারাও বারবার খেলার সুযোগ পান বলে উল্লেখ করেন আরেকটি গণমাধ্যম ‘জাগরণ’। মূলত এসব নিয়েই রোহিতের সঙ্গে সম্পর্কের ভাঙন শুরু হয়। এসব কারণেই কয়েকজন রোহিতের পক্ষ নিয়েছে আর বাকিরা আছেন বিরাট কোহলির সঙ্গে।

রোহিতের পক্ষে থাকা নাম প্রকাশে অনিচ্ছুক একজন ক্রিকেটার দৈনিক জাগরণকে বলেন, রবি শাস্ত্রী ও বিরাট কোহলি কবে পদত্যাগ করবেন?

এমআর/পি

evaly
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়