logo
  • ঢাকা শুক্রবার, ১৯ জুলাই ২০১৯, ৪ শ্রাবণ ১৪২৬
evaly

টস জিতে ইংল্যান্ডকে বোলিংয়ে পাঠিয়েছে অস্ট্রেলিয়া

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১১ জুলাই ২০১৯, ১৫:১৮ | আপডেট : ১২ জুলাই ২০১৯, ১৪:২৫
ENGvIND- rtvonline
ছবি- সংগৃহীত
ইংল্যান্ডের সামনে ফাইনাল আর অস্ট্রেলিয়ার সামনে ষষ্ঠ বিশ্বকাপ জয়ের হাতছানি। নেই গ্রুপ পর্বের মতো কোনও সমীকরণের চাপ। চাপ হীন ম্যাচ বললেও সব চাপ এই ম্যাচেই। জিতলে ফাইনাল, হারলে শেষ। দ্বাদশ বিশ্বকাপের দ্বিতীয় সেমি-ফাইনালে স্বাগতিক ইংল্যান্ডের মুখোমুখি পাঁচবারের বিশ্বকাপ জয়ী অস্ট্রেলিয়া।

এজবাস্টনের বার্মিংহ্যামে টস জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছে অজি অধিনায়ক অ্যারন ফিঞ্চ। আজ অবশ্য টস জিতে বোলিং নেয়ার কোনও কারণ ছিল না সেটা পিচ রিপোর্টেই বলা।

গ্রুপ পর্বের ম্যাচে ইংলিশরা বড় ব্যবধানে হেরেছিল অস্ট্রেলিয়ার কাছে। সেই হারের হতাশা নিশ্চয় এতদিনের কেটে গেছে এউইন মরগ্যানের দলের।

অস্ট্রেলিয়া দলে এসেছে এক পরিবর্তন। চোটে পড়া উসমান খাজার বদলে জায়গা হয়েছে পিটার হ্যান্ডসকম্বের। কোনও পরিবর্তন আসেনি ইংল্যান্ড দলে।

অস্ট্রেলিয়া: ডেভিড ওয়ার্নার, অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), স্টিভেন স্মিথ, পিটার হ্যান্ডসকম্ব, মার্কাস স্টইনিস, গ্লেন ম্যাক্সওয়েল, অ্যালেক্স কেরি (উইকেট-রক্ষক), প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, জেসন বিয়ারেনডফ ও নাথান লিয়ন।

ইংল্যান্ড: জেসন রয়, জনি বেরিস্টো, জো রুট, এউইন মরগান (অধিনায়ক), বেন স্টোকস, জস বাটলার (উইকেট-রক্ষক), ক্রিস ওয়াকস, লিয়াম প্লাঙ্কেট, জোফরা আর্চার, আদিল রশিদ ও মার্ক উড।

এমআর/

evaly
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়