logo
  • ঢাকা মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯, ৮ শ্রাবণ ১৪২৬
evaly

যেখানে থেমেছে বুধবার সেখান থেকেই শুরু করবে নিউজিল্যান্ড

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৯ জুলাই ২০১৯, ২৩:৫২ | আপডেট : ১১ জুলাই ২০১৯, ১২:০২
বিশ্বকাপ ২০১৯
ছবি-টুইটার
ম্যানচেস্টারে আগে ব্যাট করলেই বাড়তি সুবিধা! তাই টস জেতার পর ব্যাট করার সিদ্ধান্ত গ্রহণ করেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন। যদিও বিশ্বকাপের প্রথম সেমি-ফাইনালে ভারতীয়দের নিয়ন্ত্রীত বোলিয়ে শুরুটা ভালো হয়নি কিউইদের। 

মঙ্গলবার স্থানীয় সময় সকাল সাড়ে ১০টায় (বাংলাদেশ সময় বিকেল সাড়ে তিনটা) শুরু হয় ম্যাচটি। ওপেনার মার্টিন গাপটিল শুরুতেই ১ রান করে ফিরে যান। হেনরি নিকোলাসকে নিয়ে দলের হাল ধরেন উইলিয়ামসন। দুজনের মিলে ৬৮ রানের জুটি গড়েন। ২৮ রান করে নিকোলাস মাঠ ছাড়লে রস টেইলর যোগ দেন দলপতির সঙ্গে। দলের সেরা দুই ব্যাটসম্যান যোগ করেন আরও ৬৫ রান।

৬৭ রান করে বিদায় নেন উইলিয়ামসন। যদিও থিতু হয়ে ধীর গতিতে রান তুলতে থাকেন অভিজ্ঞ টেইলর।

উইলিয়ামসন আউট হবার পর ১২ ও ১৬ রান করে বিদায় নেন যথা ক্রমে জেমি নিশাম ও কলিন ডি গ্রান্ডহোম।

৪৬.১ ওভারে ৫ উইকেট হারিয়ে নিউজিল্যান্ডের সংগ্রহ যখন ২১১ রান ঠিক তখনই শুরু হয় বৃষ্টি। ৮৫ বলে ৬৭ রান করা টেইলরের সঙ্গে ক্রিজে ছিলেন ৪ বলে ৩ রান করা টম ল্যাথাম।

এর পর কখনও মুষুলধারে কখনও ঝিরিঝিরি বৃষ্টি হয়েছে ওল্ডট্রাফোর্ডে স্থানীয় সময় সন্ধ্যা ৬টা ২০ মিনিটে সিদ্ধান্ত জানানো হয়। ম্যাচ অফিসিয়ালরা জানিয়েছেন, মঙ্গলবার স্থানীয় সময় সকাল সাড়ে ১০টায় শুরু হবে ম্যাচটি। নিউজিল্যান্ড ইনিংসের বাকি থাকা ২৩ বল শেষ হলেই শুরু হবে ভারতের ইনিংস।

এই প্রতিবেদন তৈরি করা পর্যন্ত দুই দলের মন্তব্য পাওয়া সম্ভব হয়নি। আইসিসি কর্তৃপক্ষ এবারের বিশ্বকাপের লিগ পর্বে কোনও রিজার্ভ ডে রাখেনি। যদিও দুই সেমি-ফাইনাল ও ফাইনালের জন্য রাখা হয়েছিল বাড়তি সময়।

প্রথম সেমিতে এমন সিদ্ধান্তে ভারতই বাড়তি সুবিধা পেয়েছে। এরই মধ্যে সামাজিক মাধ্যমে শুরু হয়েছে ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা নিয়ে সমালোচনাও।

ওয়াই

evaly
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়