logo
  • ঢাকা মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯, ৮ শ্রাবণ ১৪২৬
evaly

সেমিতে ভারতের বিপক্ষে ব্যাট করবে কিউইরা

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৯ জুলাই ২০১৯, ১৫:০৬ | আপডেট : ০৯ জুলাই ২০১৯, ১৫:২৩
লিগ পর্বে বেশ কয়েকটি ম্যাচ বৃষ্টির কারণে ভেস্তে যায়। তার মধ্যে ভারত-নিউজিল্যান্ডের ম্যাচটিও ছিল। দুই দল প্রথমবারের মতো মুখোমুখি চলতি বিশ্বকাপে। এই ম্যাচে নামার আগেও আবহাওয়া সংবাদ জানিয়েছে বাধা হয়ে দাড়াতে পারে বৃষ্টি। যদিও সব শঙ্কা কাটিয়ে টস করেছেন দুই অধিনায়ক বিরাট কোহলি ও কেন উইলিয়ামসন। 

মঙ্গলবারের আবহাওয়া সংবাদ অনুযায়ী ম্যানচেস্টারে দফায় দফায় ৪০ থেকে ৫০ ভাগ বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে। ওল্ড ট্রাফোডের এই মাঠে প্রথমে যারা ব্যাট করেছে তারাই জয় পেয়েছে। তাছাড়া বৃষ্টি আইনের বিষয়টিতো রয়েছেই।

ক্রিকেটের সর্বোচ্চ মহাযজ্ঞের ২০১৯ আসরের প্রথম সেমি-ফাইনালে ভারতের বিপক্ষে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে নিউজিল্যান্ড।

দুই দলেই একটি করে পরিবর্তন আনা হয়েছে এদিন। ভারতের হয়ে 
কুলদ্বীপ জাদবের জায়গায় ফিরেছেন যুজবেন্দ্র চাহাল। অন্যদিকে ইনজুরি কাটিয়ে টিম সাউদির বদলে কিউই শিবিরে জায়গা করে নিয়েছেন লোকি ফার্গুসন।


ভারত একাদশ

রোহিত শর্মা, কেএল রাহুল, বিরাট কোহলি (অধিনায়ক), ঋষভ পন্থ, দিনেশ কার্তিক, এম এস ধোনি, হার্দিক পান্ডিয়া, ভুবেনেশ্বর কুমার, রবিন্দ্র জাদেজা, যুজবেন্দ্র চাহাল ও জসপ্রীত বুমরাহ  ।

নিউজিল্যান্ড একাদশ

হেনরি নিকোলস, মার্টিন গাপটিল, কেন উইলিয়ামস, রস টেলর, টম ল্যাথাম, জিমি নিশাম, কলিন ডি গ্রান্ডহোম, মিচেল স্যান্টনার, ম্যাট হেনরি, লোকি ফার্গুসন ও ট্রেন্ট বোল্ট। 

ওয়াই

evaly
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়