logo
  • ঢাকা রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬

রোহিত ঝড় থেমেছে

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০২ জুলাই ২০১৯, ১৭:৪২ | আপডেট : ০২ জুলাই ২০১৯, ১৮:৩৯
BANvIND- rtvonline
ছবি- সংগৃহীত
ভারতের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে টস হেরে ফিল্ডিং করছে বাংলাদেশ। মঙ্গলবার এজবাস্টন স্টেডিয়ামে শুরু থেকেই বাংলাদেশের বোলারদের ওপর চড়াও হয় ভারতের দুই ওপেনার রহিত শর্মা ও লোকেশ রাহুল। দুজনে মিলে রানের বন্যা ভাসালেও শেষ পর্যন্ত থেমেছেন রহিত।

বার্মিংহামের এই মাঠে পঞ্চম ওভারে মুস্তাফিজুর রহমানের বলে ডিপ স্কয়ার লেগে ক্যাচ তুলে দেন রোহিত শর্মা। যদিও বলটি তালু বন্দি করতে পারেননি তামিম ইকবাল। আর এই সুযোগেই ঝড় তুলেন ভারতের অভিজ্ঞ এই ওপেনার। 

৯২ বলে ১০৪ রানের ইনিংস খেলে বিশাল সংগ্রহের দিকে দলকে এগিয়ে দিয়ে থামেন রোহিত। ক্যারিয়ারের ২৬ তম সেঞ্চুরি তুলতে পাঁচটি ছয় ও সাতটি চার হাঁকিয়েছেন তিনি। শেষ পর্যন্ত লিটন দাসের হাতে ক্যাচ দিয়ে সৌম্য সরকারের বলে মাঠ থেকে বিদায় নেন রোহিত। 

বাংলাদেশ একাদশ 

তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, লিটন দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), মোহাম্মদ সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন।

ভারত একাদশ

রোহিত শর্মা, কেএল রাহুল, বিরাট কোহলি(অধিনায়ক), ঋষভ পন্থ, কেদার যাদব, এম এস ধোনি, হার্দিক পান্ডিয়া, মোহম্মদ শামি, জসপ্রীত বুমরাহ, ভুবেনেশ্বর কুমার

ওয়াই

evaly
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়