logo
  • ঢাকা শুক্রবার, ১৯ জুলাই ২০১৯, ৪ শ্রাবণ ১৪২৬
evaly

রোহিতের ক্যাচ মিসের খেসারত দিচ্ছে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০২ জুলাই ২০১৯, ১৬:৪৬ | আপডেট : ০২ জুলাই ২০১৯, ১৮:০৫
BANvIND- rtvonline
ছবি- সংগৃহীত
বার্মিংহামের এজবাস্টনে ভারতের বিপক্ষে জয় ছাড়া আর কোনও উপায় নেই বাংলাদেশের। দক্ষিণ আফ্রিকা, ওয়েস্ট ইন্ডিজ ও আফগানিস্তানের বিপক্ষে জয় পেয়েছে টাইগাররা। বিশ্বকাপ অভিযানে হারতে হয়েছে অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের বিপক্ষে। অল্পের জন্য জয় পায়নি নিউজিল্যান্ডের বিপক্ষে। অন্যদিকে বৃষ্টির দাপটে শ্রীলঙ্কার বিপক্ষে ভাগ করতে হয়েছে পয়েন্ট। 

মঙ্গলবার টসে হারতে হয়েছে মাশরাফিকে। টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় ভারত অধিনায়ক বিরাট কোহলি।

ব্যাটিংয়ে নেমে ভারতের রোহিত শর্মা ও কে এল রাহুল সাবধানেই শুরুটা করেছেন। পঞ্চম ওভারে মুস্তাফিজের বলে ডিপ স্কয়ার লেগে ক্যাচ দেন রোহিত শর্মা। তবে সেই ক্যাচটি হাত ফসকে পরে যায় তামিমের। এরপরই জ্বলে ওঠেন রোহিত। ৬ রানে জীবন পাওয়া রোহিত তুলে নেয় ক্যারিয়ারের ৪৩তম অর্ধশতক।

এ প্রতিবেদনটি প্রকাশ করা পর্যন্ত ১৮ ওভার শেষে ভারতের সংগ্রহ ১০৫ রান। রোহিত করেছেন ৫০ বলে ৫৩ রান। অন্যদিকে ৫৫ বলে ৫৪ রান করে ক্রিজে রয়েছেন  কে এল রাহুল।

বাংলাদেশ একাদশ 

তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, লিটন দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), মোহাম্মদ সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান ও রুবেল হোসেন।

ভারত একাদশ

রোহিত শর্মা, কেএল রাহুল, বিরাট কোহলি (অধিনায়ক), ঋষভ পন্থ, কেদার যাদব, এম এস ধোনি, হার্দিক পান্ডিয়া, মোহম্মদ শামি, জসপ্রীত বুমরাহ ও ভুবেনেশ্বর কুমার।

এসএস/ওয়াই

evaly
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়