logo
  • ঢাকা শুক্রবার, ১৯ জুলাই ২০১৯, ৪ শ্রাবণ ১৪২৬
evaly

বাংলাদেশ-ভারত ম্যাচের আবহাওয়া খবর দেখে নিন

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০২ জুলাই ২০১৯, ১৩:৪৫ | আপডেট : ০২ জুলাই ২০১৯, ১৩:৫৮
BANvIND- rtvonline
সাকিব আল হাসান || ছবি- সংগৃহীত
ভারতের বিপক্ষে ৩৪ ম্যাচে বাংলাদেশের জয় মাত্র পাঁচটিতে। বিশ্বকাপে তিনবারের দেখায় একবার জয় পেয়েছে টাইগাররা। ২০০৭ সালে জয় ছিনিয়ে নিয়েছিল মাশরাফি-সাকিব-তামিম-মুশফিকরা। ৩৮ রানে চার উইকেট তুলে ম্যাচ সেরা হয়েছিলেন বর্তমান অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। সেই সময়কার তরুণ ও বর্তমান দলের অভিজ্ঞ তিন সদস্য সাকিব-তামিম-মুশফিক অর্ধশতক তুলে নিয়েছিলেন। ওয়েস্ট ইন্ডিজ বিশ্বকাপের ওই ম্যাচে পাঁচ উইকেটে জয় নিয়ে মাঠ ছেড়েছিল টাইগাররা।

দীর্ঘ একযুগ বিশ্বকাপে ২০১১ ও ২০১৫ সালে দেখা হয় বাংলাদেশ-ভারতের। যদিও শেষ পর্যন্ত এই লড়াইয়ে বাজিমাত করেছিল ভারতীয়রাই।

আবারও মুখোমুখি দুই দল। প্রতিবেশী দুই দেশের ম্যাচ মানেই বাড়তি উত্তেজনা। সামাজিক যোগাযোগ মাধ্যমে দুই দলকে নিয়ে নানা আলোচনা-সমালোচনা।

চলতি বিশ্বকাপে বৃষ্টির বাগড়ায় পণ্ড হয়েছে বেশ কয়েকটি ম্যাচ। শ্রীলঙ্কার বিপক্ষে বৃষ্টির কারণে ম্যাচ পরিত্যক্ত হওয়ায় সেমি-ফাইনালে ওঠা নিয়ে বড় ধরনের শঙ্কায় বাংলাদেশ দল।

অন্যদিকে নিউজিল্যান্ড-ভারতের ম্যাচেও একই দশা হয়েছিল। বাংলাদেশ-ভারতের এই ম্যাচ যদি বৃষ্টিতে ভেস্তে যায় তাহলে তো দুই দলের জন্য সমস্যা বাড়বে। তাই ম্যাচের আবহাওয়া আপডেট নিয়েও আগ্রহের কমতি নেই দুই-দেশের ভক্ত-সমর্থকদের।

চলুন দেখে নেই বার্মিংহামের সবশেষ আবহাওয়া সংবাদ

এজবাস্টন স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে মঙ্গলবার স্থানীয় সময় সকাল সাড়ে ১০টা (বাংলাদেশ সময় বিকেল সাড়ে তিনটা)। 

অ্যাকুওয়েদার বলছে, দিনের সর্বোচ্চ তাপমাত্রা থাকবে ১৯ ডিগ্রি সেলসিয়াস। সর্ব নিম্ন ১৩ ডিগ্রি সেলসিয়াস। দিনভর কখনও রৌদ্রজ্জ্বল কখনোবা আকাশ মেঘাচ্ছন্ন থাকবে।

আবহাওয়া সংবাদ সংক্রান্ত এই ওয়েবসাইট জানিয়েছে, এদিন বার্মিংহামে বৃষ্টির সম্ভাবনা একদমই নেই।

ওয়াই

evaly
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়