logo
  • ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬

অনুশীলনে ফিরেছেন মাহমুদুল্লাহ

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ৩০ জুন ২০১৯, ১৮:৩৫ | আপডেট : ০১ জুলাই ২০১৯, ১৬:১২
BANvIND- rtvonline
ছবি- সংগৃহীত
লিগ পর্বে বাংলাদেশের বাকি আছে মাত্র দুটি ম্যাচ। এই দুই ম্যাচই টাইগারদের অলিখিত কোয়ার্টার-ফাইনাল। এখানে জিতলেই টিকিট মিলতে পারে সেমি-ফাইনালের। তার আগে দলে শঙ্কা জেগেছিল মাহমুদুল্লাহ রিয়াদকে নিয়ে।

গত আফগানিস্তান ম্যাচে ব্যাটিং করার সময় টান পড়ে পায়ের পেশীতে। ওইদিন ২৭ রান করে সাজঘরে ফিরলেও আর ফিল্ডিংয়ে নামতে হয়নি রিয়াদের।

পরের দিন ক্র্যাচে ভর দিয়ে করতে হয় হাঁটা চলা। এই ক্র্যাচটাই ভয় ধরিয়ে দিয়েছিল বাংলাদেশ দল আর টাইগার সমর্থকদের মনে। আসন্ন দুই গুরুত্বপূর্ণ ম্যাচে কি পাওয়া যাবে এই অল-রাউন্ডারকে?

সব শঙ্কা উড়িয়ে মাহমুদুল্লাহ ফিরেছেন অনুশীলনে। দীর্ঘ পাঁচ দিনের বিশ্রাম শেষে বাংলাদেশ দল ফিরেছে অনুশীলনে। আগামী ২ জুন নামতে হবে নিজেদের মহা গুরুত্বপূর্ণ ম্যাচে ভারতের বিপক্ষে।

তার আগে মাহমুদুলাহকে নিয়ে দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু গণমাধ্যমকে জানান, মাহমুদউল্লাহকে এখন দেখে ভালো মনে হচ্ছে। অনুশীলনের পর কেমন অনুভব করে সেটির ওপর নির্ভর করে ম্যাচ খেলা। তবে মনে হচ্ছে সে অনেকটাই ভালো অবস্থায় আছে।

বিশ্বকাপে এক ম্যাচে ব্যাটিং করা হয়নি, এক ম্যাচ হয়েছে পণ্ড। সব মিলে মোট পাঁচ ম্যাচে ব্যাটিং করার সুযোগ পেয়েছিলেন মাহমুদউল্লাহ। এই পাঁচ ম্যাচে মোট করেছেন ১৯০ রান। এছাড়া কাঁধের ইনজুরির কারণে করতে পারছেন না বোলিং।

এমআর/ এমকে

evaly
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়