logo
  • ঢাকা রবিবার, ২১ জুলাই ২০১৯, ৬ শ্রাবণ ১৪২৬
evaly

অবশেষে যুক্তরাজ্যের ভিসা পেলেন টাইগার শোয়েব

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ৩০ জুন ২০১৯, ১৭:১৮ | আপডেট : ০১ জুলাই ২০১৯, ১৬:১৪
BANvIND- rtvonline
ছবি- সংগৃহীত
অনেক কাঠখড় পার করে ভিসা মিলেছে অবশেষে। শোয়েব আলী ভিসা পেয়েছেন ইংল্যান্ডের। মাঠে তার সরব উপস্থিতি না থাকলে কেমন যেন নিস্তব্ধ লাগে সেটা সবারই জানা। শেষ পর্যন্ত গ্যালারির বাঘ গ্যালারি মাতাবেন এটাও বাংলাদেশ দলের বিশাল পাওয়া নিশ্চয়ই।

লিগ পর্বে বাংলাদেশের বাকি আছে মাত্র দুটি ম্যাচ। এরই মধ্যে শেষ হয়েছে সাতটি ম্যাচ। যেখানে বাংলাদেশের জয় মাত্র ৩টি। তবে আশা বেঁচে আছে সেমি-ফাইনালে খেলার।

শোয়েব আলীর সঙ্গে যোগাযোগ করে জানা গেছে, বাকি দুই ম্যাচে মাঠে থাকবেন তিনি।

আরটিভি অনলাইনকে শোয়েব আলী জানান, আজই ভিসা পেয়েছি। আজই টিকিট করব। আজ রাতেই রওনা করব ইংল্যান্ডের উদ্দেশে। আমার জন্য সবাই দোয়া করবেন।

বাংলাদেশ দলের এই আইকনিক ভক্তের উপস্থিতি দেখা যায় বাংলাদেশ দলের খেলা বিশ্বের যেখানেই থাকুক না কেন। গত বিশ্বকাপে অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ডের ভিসা না পেয়ে হতাশ শোয়েব এবারও আশা ছেড়ে দিয়েছিলেন। প্রথমবার আবেদনে ভিসা না পেলেও দ্বিতীয়বার পেয়েছেন ভিসা।

এদিকে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম তার ফেসবুক পাতায় লেখেন, টাইগার শোয়েবের বিশ্বকাপ ক্রিকেট দেখতে যাবার জন্য যুক্তরাজ্যের ভিসা হয়েছে। যুক্তরাজ্যের হাইকমিশনার নিজেই আজকে ভিসাসহ পাসপোর্ট শোয়েবকে হস্তান্তর করেছেন। ধন্যবাদ যুক্তরাজ্যের হাইকমিশনকে বিশেষ বিবেচনায় তার ভিসা দেবার জন্য। কয়েকদিন আগে একইভাবে টাইগার মিলনকেও ভিসা দেয়া হয়েছে।

এমআর/পি

evaly
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়