logo
  • ঢাকা রবিবার, ২১ জুলাই ২০১৯, ৬ শ্রাবণ ১৪২৬
evaly

ভারতীয় তারকাদের সঙ্গে আড্ডায় সাকিব-শিশির

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ৩০ জুন ২০১৯, ০৯:২১ | আপডেট : ৩০ জুন ২০১৯, ০৯:৪০
BANvIND- rtvonline
ববি দেওলের সঙ্গে সাকিব, শিশির, অব্রি
২৪ জুন সব শেষ মাঠে নেমেছিল বাংলাদেশ। আফগানিস্তানের বিপক্ষে জয় নিয়েই মাঠ ছেড়েছিল মাশরাফি বিন মুর্তজা নেতৃত্বাধীন দলটি। ২ জুলাই মঙ্গলবার এজবাস্টনে টাইগারদের প্রতিপক্ষ ভারত। দীর্ঘ বিরতিতে দলের সবাইকে ছুটি দিয়েছিল টিম ম্যানেজমেন্ট। এই সুযোগে সবাই নিজেদের মতো সময় কাটিয়েছেন। কেউ পরিবার নিয়ে ইউরোপ সফর করেছেন। বেশিরভাগই ইংল্যান্ডের বিভিন্ন শহর ঘুরেছেন। প্রাথমিকভাবে পরিবার নিয়ে সাকিব আল হাসানের ফ্রান্স ভ্রমণের কথা ছিল। যদিও সেই সিদ্ধান্ত থেকে ফিরে আসেন বিশ্বসেরা অলরাউন্ডার। ভারতের বিপক্ষে মুখোমুখি হবার আগে লন্ডনেই অবস্থান করেছেন তিনি। রোববার দলের সঙ্গে অনুশীলনে যোগ দেয়ার কথা সাকিবের। তার আগে স্ত্রী উম্মে আহমেদ শিশিরসহ সাকিবকে দেখা গেছে বলিউডের কয়েকজন তারকার সঙ্গে।

বলিউড অভিনেত্রী অমৃতা অরোরা পরিবারের সঙ্গে সাকিব ও অব্রি

বার্মিংহামের হায়াত রিজিন্সি হোটেলে বাংলাদেশ-ভারত দুই দলই অবস্থান করছে। আনুষ্ঠানিকভাবে বাংলাদেশ দলের সদস্যদের ছুটি শেষ হয়েছে সোমবার। মঙ্গলবার থেকে পুরো দমে শুরু হবে অনুশীলন। মিশন ভারতবধ। 

ভারতীয় তারকা মডেল সোফি চৌধুরী সঙ্গে সাকিব-শিশির জুটি

বাংলাদেশ দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু আগেই জানিয়েছিলেন সাকিবের ফ্রান্সে না যাওয়ার বিষয়টি। সোমবার সাকিবের স্ত্রীর ইনস্টাগ্রাম পোস্টে দেখা যায় ভারতের বেশ কয়েকজন অভিনেতা-অভিনেত্রীর সঙ্গে আড্ডায় মেতে উঠেছেন তারা।

লন্ডনের সহো এলাকার টয় রুফ রেস্টুরেন্টে ববি দেওল, অমৃতা আরোরা ও সোফি চৌধুরীর মতো তারকাদের সঙ্গে দেখা যায় সাকিব-শিশিরকে। উপস্থিত ছিলেন তাদের একমাত্র মেয়ে আলাইনা হাসান অব্রিকেও।

ববি, অমৃতা ও সোফিসহ অন্যান্যদের সঙ্গে শিশির

বিশ্বকাপের এবারের আসরে দুর্দান্ত ফর্মে রয়েছেন সাকিব। ৪৭৬ রান ও ১০টি উইকেট রয়েছে বাম-হাতি এই স্পিনিং অলরাউন্ডারের ঝুলিতে। 

এদিকে ৫ জুলাই রবিবার বাংলাদেশের প্রতিপক্ষ পাকিস্তান। ভারত-পাকিস্তানের বিপক্ষে জয় তুললেই শেষ চারের স্বপ্ন পূরণ হবে টাইগারদের।

ওয়াই

evaly
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়