logo
  • ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬

উল্লাসের শেষ নেই ‘সপ্তরথী’র দেশে

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৫ জুন ২০১৯, ১০:৪২ | আপডেট : ২৬ জুন ২০১৯, ১০:৪১
উল্লাস
খুলনায় ক্রিকেট প্রেমীদের উল্লাস
এবার বিশ্বকাপে বাংলাদেশ স্কোয়াডে ১৫ জন খেলোয়াড়ের মধ্যে সাতজনের বাড়ি খুলনা বিভাগে। যে কারণে টাইগারদের জয়ে বাড়তি উন্মাদনা দেখা দেয় খুলনার রাজপথ থেকে অলিতে-গলিতে। সোমবারও আফগানদের হারানোর পর এক ব্যতিক্রম ঘটেনি দক্ষিণ-পশ্চিমাঞ্চলের এই বিভাগে।জাতীয় দলের হয়ে খেলা মাশরাফি বিন মতুর্জা, সাকিব আল হাসান, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, সৌম্য সরকার ও মোহাম্মদ মিঠুনদের বিভাগ খুলনায়।   

বাংলাদেশের জয় নিশ্চিত হওয়ার পর রাতে মহানগরীর জাতিসংঘ শিশু পার্কে বড় পর্দায় খেলা দেখা দর্শকেরা উল্লাসে ফেটে পড়েন আনন্দ উল্লাসে।

খুলনা বিশ্ববিদ্যালয় (খুবি) ও খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (কুয়েট) উল্লাস করেন শিক্ষার্থীরা। বাংলাদেশের জয় নিশ্চিত হওয়ার পর হলের টিভি রুমে শিক্ষার্থীরা রীতিমতো ‘বাংলাদেশ বাংলাদেশ’ ধ্বনিতে মুখরিত করে তোলে।

সাকিব আল হাসানের অলরাউন্ড নৈপুণ্যে আফগানিস্তানকে ৬২ রানে হারিয়ে দারুণ জয় তুলে নেয়ায় জাতিসংঘ শিশু পার্ক থেকে আনন্দ মিছিল বের করেন ক্রিকেট ভক্তরা। নগরীর অনেক স্থানে হয়েছে মোটরসাইকেল র‌্যালি।জমকালো আতশবাজি দিয়ে উল্লাস করে নগরবাসী।

জাতিসংঘ শিশুপার্ক পরিবেশ উন্নয়ন কমিটির সাধারণ সম্পাদক হাসান আহমেদ মোল্লা বলেন, এ আনন্দ বলে বোঝাবার নয়।বিশ্বকাপে নিজেদের তৃতীয় জয়ের পাশাপাশি সেমিফাইনালে খেলার আশাও টিকিয়ে রাখলো টাইগারেরা। আমরা আগামী খেলাগুলোতেও নিজেদের সেরা নৈপুণ্য দেখিয়ে জিতবো।

এদিকে টাইগারদের জয়ের পর নড়াইল শহরের রাস্তায় নেমে আসে স্থানীয়রা। কুষ্টিয়া শহরে জেলা স্টেডিয়াম এলাকায় ভক্ত-সমর্থকদের উল্লাস করতে দেখা যায়। এমন জয়ে অবদান রাখায় মাগুরায় সাকিব আল হাসানের নামে স্লোগান দিয়েছেন অনেকেই।

জেবি/ওয়াই

evaly
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়