logo
  • ঢাকা শনিবার, ২০ জুলাই ২০১৯, ৫ শ্রাবণ ১৪২৬
evaly

ইংলিশদের বোলিং তোপে কম রানে থামল শ্রীলঙ্কা

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২১ জুন ২০১৯, ১৯:০৭ | আপডেট : ২১ জুন ২০১৯, ১৯:২৬
SRI VS ENG
ছবি- সংগৃহীত
শ্রীলঙ্কার কপালে আজও দুর্যোগের ঘনঘটা। হেডিংলির ব্যাটিং উইকেটেও রান করতে কষ্ট হয়ে গিয়েছে লঙ্কানদের। গোটা টুর্নামেন্টে বয়ে আসা দুরবস্থা আজও কাটাতে পারেনি তারা। ব্যাটিং ব্যর্থতা তাড়া করেছে গোটা ৫০ ওভার।

হেডিংলিতে টস জিতে স্বাগতিক ইংল্যান্ডকে বোলিংয়ের আমন্ত্রণ জানায় লঙ্কান অধিনায়ক। পিচ রিপোর্টারদের কথা শুনে হয়তো টস জিতে আগেভাগে ব্যাটিং করার সিদ্ধান্তটাই নেয়া।

তাতে ব্যাট করতে নেমে শুরু থেকেই দুর্দশা শুরু হয় লঙ্কানদের। দুই ওপেনারের জুটি ভাঙে দলীয় ৩ রানের মাথায়। জোফরা আর্চারের বলে ইনিংসের দ্বিতীয় ওভারেই ১ রানে ফিরে যান দীমুথ করুণারত্নে।

এর পরের ওভারে আরেক ওপেনার কুশল পেরেরাকে ফেরান ক্রিস ওকস।। তৃতীয় উইকেট জুটিটা একটু লম্বা করার চেষ্টা চালিয়ে যান কুশল মেন্ডিস আর আভিস্কা ফার্নান্দো।

এই জুটি থেকে আসে দ্রুত রান। দুইজন মিলে ৫৯ রান যোগ করেন স্কোর বোর্ডে। আভিস্কাকে ৪৯ রানে ফেরান মার্ক উড।

চতুর্থ উইকেট জুটিতে কুশল মেন্ডিস-অ্যাঞ্জেলো ম্যাথুস জুটি থেকে আসে সর্বোচ্চ ৭৯ রান। দলীয় ১৩৩ রানের মাথায় কুশল মেন্ডিসের ৪৬ রানে বিদায়ের মধ্য দিয়ে আবারও শুরু হয় অচলাবস্থা।

অ্যাঞ্জেলো এক পাশে থেকে রান তুলতে থাকলেও বাকিদের ব্যর্থতায় ৫০ ওভারে ৯ উইকেটে ২৩২ রানে থামে শ্রীলঙ্কার ইনিংস।

ম্যাথুস শেষ পর্যন্ত অপরাজিত থেকে যান ৮৫ রানে। ইংলিশদের হয়ে সমান ৩টি করে উইকেট নেন জোফরা আর্চার ও মার্ক উড। এছাড়া দুটি নেন আদীল রশিদ ও একটি উইকেট নেন ক্রিস ওকস।

এমআর/পি

evaly
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়