logo
  • ঢাকা সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬

বাংলাদেশ-অস্ট্রেলিয়া ম্যাচের আবহাওয়া আপডেট

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২০ জুন ২০১৯, ১১:৫৩ | আপডেট : ২০ জুন ২০১৯, ১২:১৩
বাংলাদেশ-অস্ট্রেলিয়া ম্যাচ - Rtv online
ছবি- সংগৃহীত
বিশ্বকাপের প্রতিটি ম্যাচই বাংলাদেশের জন্য টিকে থাকার লড়াই। এবার টাইগারদের প্রতিপক্ষ অস্ট্রেলিয়া। শক্তিশালী এই দলটি চলতি বিশ্বকাপে পাঁচ ম্যাচের মধ্যে হেরেছে মাত্র একটিতে। চার জয়ে ৮ পয়েন্ট নিয়ে টেবিলে রয়েছে তৃতীয় স্থানে। অন্যদিকে বাংলাদেশ সমান সংখ্যক ম্যাচে দুই জয় ও দুই হারে বাংলাদেশ এখন পঞ্চম স্থানে। একটি ম্যান পরিত্যক্ত হওয়ায় মোট সংগ্রহ পাঁচ পয়েন্ট।

বৃহস্পতিবার ট্রেন্ট ব্রিজে মুখোমুখি হচ্ছে দুই দল। নটিংহ্যামের এই মাঠকে বলা হয় রান প্রসবা। অজিদের বিপক্ষেই ২০১৮ সালের জানুয়ারিতে ৪৮১ রানের বড় সংগ্রহ করেছিল ইংল্যান্ড। যা ওয়ানডে ক্রিকেটের ইতিহাসে সর্বোচ্চ দলীয় সংগ্রহ।

২০১৬ সালে আগস্টে পাকিস্তানের বিপক্ষে ৪৪৪ রান তুলে নিয়েছিল ইংলিশরা। যা এই মাঠের দ্বিতীয় সর্বোচ্চ দলীয় সংগ্রহ। বাংলাদেশের বোলারদের বিপক্ষেও বড় সংগ্রহের রেকর্ড রয়েছে এই মাঠে। ২০০৫ সালে ইংলিশরা ৩৯১ রান তুলেছিল।

চলতি বিশ্বকাপের অন্যতম বড় বাধা বৃষ্টি। টুর্নামেন্টের ২৬তম এই ম্যাচে বাংলাদেশ-অস্ট্রেলিয়া নামার আগেও রয়েছে বৃষ্টির সম্ভাবনা।  নটিংহ্যামের আকাশে এদিন ভোর থেকে সূর্য উঁকি দিলেও বেলা বাড়ার সঙ্গে আকাশ কালো হতে থাকবে এমনটাই জানিয়েছে আবহাওয়া আপডেট।

ম্যাচটি শুরু হবে স্থানীয় সময় সকাল সাড়ে ১০টা (বাংলাদেশ সময় বিকেল সাড়ে তিনটা)। অ্যাকুওয়েদার জানাচ্ছে, স্থানীয় সময় দুপুর ১২টা আর বিকেল তিনটায় রয়েছে বৃষ্টি পড়ার সম্ভাবনা। অর্থাৎ শুরুর পর কয়েক দফা ম্যাচ থামাতে হতে পারে দায়িত্বরত অফিসিয়ালদের। সেক্ষেত্রে অবশ্যই দুই দলকে বৃষ্টি থেকেই ফায়দা নিতে হবে।

ওয়াই

evaly
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়