logo
  • ঢাকা মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯, ৮ শ্রাবণ ১৪২৬
evaly

ভারত-পাকিস্তানের দ্বৈরথের জন্য প্রস্তুত গেইল (ভিডিও )

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৬ জুন ২০১৯, ০৯:১৬ | আপডেট : ১৬ জুন ২০১৯, ০৯:২৬
বিশ্বকাপ রোববার মুখোমুখি চিরপ্রতিদ্বন্দ্বী ভারত ও পাকিস্তান। দুপুর সাড়ে তিনটায় ওল্ড ট্রাফোর্ড স্টেডিয়ামে লড়বে সাবেক বিশ্বচ্যাম্পিয়নরা। 

ভারত-পাকিস্তানের ম্যাচ মানেই অন্যরকম উত্তেজনা। দু’দেশের সীমানা ছাড়িয়ে সারা বিশ্বের ক্রিকেট ভক্তদের কাছেও আলাদা গুরুত্ব পায়। ইংল্যান্ড বিশ্বকাপে, শুরুটা মোটেও ভালো হয়নি পাকিস্তানের। দুর্বল প্রতিপক্ষ ওয়েস্ট ইন্ডিজের কাছে লো স্কোরিং ম্যাচেই হেরেছে বিশাল ব্যবধানে।

দ্বিতীয় ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে ঘুরে দাঁড়ায় পাকিস্তান, পরের ম্যাচে বৃষ্টির কারণে শ্রীলঙ্কার সঙ্গে পয়েন্ট ভাগাভাগি। আর অস্ট্রেলিয়ার সঙ্গে জমজমাট লড়াইয়ে হার সরফরাজ আহমেদের দলের।

এদিকে প্রতিপক্ষ ভারত নিজেদের তিন ম্যাচে দক্ষিণ আফ্রিকা ও অস্ট্রেলিয়াকে হারালেও, বৃষ্টিতে খেলা না হওয়ায় নিউজিল্যান্ডের বিপক্ষে ১ পয়েন্ট নিয়ে সন্তুষ্ট হতে হয়।

সবশেষ পাঁচ ওয়ানডেতে পাকিস্তানের বিপক্ষে চারটিতেই জিতেছে ভারত। তবে আনপ্রেডিকটেবল দল হিসেবে পাকিস্তানও যে কম যায় না তারও নজির রয়েছে।

বিশ্বমঞ্চে এশিয়ার দুই পরাশক্তির ছয়বারের লড়াইয়ে একটিতেও জয়ের ‍মুখ দেখেনি পাকিস্তান। দু’দেশের সম্পর্কের টানাপোড়েনে ম্যাচটিকে ঘিরে রয়েছে আলাদা উত্তেজনা। এই স্রোতে গা ভাসিয়েছেন ওয়েস্ট ইন্ডিজের ওপেনার ক্রিস গেইলও।

দ্য ইউনিভার্সেল বস খ্যাত এই তারকা সাদা স্যুট পরে নিজের ইনস্টাগ্রামে একটি ছবি তুলেছেন। যেখানে ডান দিকে ভারত ও বাম দিকে পাকিস্তানের পতাকার রংয়ে ডিজাইন করা।

আইসিসির ক্রিকেট বিশ্বকাপের টুইটার পেজ থেকে একটি ভিডিও আপলোড হয়েছে। সেখানে ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে কথা বলেছেন এই বাম-হাতি এই বিধ্বংসী ব্যাটসম্যান। 

গেইলের কাছে প্রশ্ন করা হয়, এই ড্রেস পরেই কি তিনি ম্যাচ দেখবেন। উত্তরে তিনি বলেন, হ্যাঁ। রোববার এটাই পরবো। শান্তি এবং ভালোবাসা।

এই স্যুটের এমন ডিজাইন নিয়ে তার কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন। ডান দিকে ভারত আর বাম দিকে পাকিস্তান। এই সময় তার দুই বাহু উঁচু করে শক্তি প্রদর্শন করে বলেন। দুই দলই শক্তিশালী।

এর পর গেইলের কাছে প্রশ্ন ছুঁড়ে দেয়া হয় ভারত-পাকিস্তানের মাঠের লড়াইয়ে কে জয় পাবে। তিনি হাসতে হাসতে জবাব দেন ওয়েস্ট ইন্ডিজ।

ওয়াই

evaly
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়