logo
  • ঢাকা শনিবার, ২০ জুলাই ২০১৯, ৫ শ্রাবণ ১৪২৬
evaly

লঙ্কানদের বিপক্ষে ব্যাট করছে অস্ট্রেলিয়া

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৫ জুন ২০১৯, ১৫:৫১
ছবি- সংগৃহীত
লন্ডনের কেনিংটন ওভালে মুখোমুখি শ্রীলঙ্কা-অস্ট্রেলিয়া। শনিবার টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছে লঙ্কানরা। অন্যদিকে প্রথমে ব্যাট করে বড় রান তোলাই লক্ষ্য থাকবে। 

চলতি বিশ্বকাপে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে নিউজিল্যান্ড। শ্রীলঙ্কাকে হারিয়ে সে জায়গাটি দখল করাই অজিদের মূল লক্ষ্য। ভালো যাচ্ছে না লঙ্কানদের দিন। চার ম্যাচের মধ্যে একটি হার একটি জয়। বাকি দুটো ম্যাচ বৃষ্টির জন্য ভেস্তে গিয়েছে। সেই ম্যাচ থেকে এক পয়েন্ট নিয়েই তুষ্ট থাকতে হয়েছে তাদের। 

নিউজিল্যান্ডের কাছে হার এবং আফগানিস্তানের বিপক্ষে জয় এবং পাকিস্তান ও বাংলাদেশের বিপক্ষে ভেস্তে যাওয়া ম্যাচ। এই হলো শ্রীলঙ্কার বিশ্বকাপের এখনও পর্যন্ত অবস্থা। 

অন্য দিকে পাঁচবারের চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া একবারই ধাক্কা খেয়েছে ভারতের কাছে। চার ম্যাচে তিনটি জয় নিয়ে লিগ টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে অস্ট্রেলিয়া। 

শ্রীলঙ্কা একাদশ

দিমুথ করুনারত্নে (অধিনায়ক), লাহিরু থিরিমানে, কুশল পেরেরা (উইকেট কিপার),  কুশল মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথুজ, ধনঞ্জয়া ডি সিলভা, থিসারা পেরেরা, ইসুরু উদানা, মিলিন্দা শিরিবর্ধনা, নুয়ান প্রদীপ ও লাসিথ মালিঙ্গা।

অস্ট্রেলিয়া একাদশ

অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, উসমান খাজা, স্টিভেন স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েল, শন মার্শ, অ্যালেক্স কেরে (উইকেট রক্ষক), প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, জ্যাসন বেহরেনড্রফ ও কেন রিচার্ডসন।

ওয়াই

evaly
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়