logo
  • ঢাকা মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯, ৮ শ্রাবণ ১৪২৬
evaly

বৃষ্টির পেটে ভারত-নিউজিল্যান্ড ম্যাচ

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৩ জুন ২০১৯, ২০:০৭ | আপডেট : ১৩ জুন ২০১৯, ২০:১৬
ছবি- সংগৃহীত
ভারত ও নিউজিল্যান্ড দুই দলই এবারের বিশ্বকাপে এখন পর্যন্ত অপরাজিত। বিরাট কোহলিরা নেতৃত্বাধীন দলটি দক্ষিণ আফ্রিকা, অস্ট্রেলিয়া হারিয়েছে। তেমনই নিউজিল্যান্ড পরপর হারিয়েছে এশিয়ার তিন দল শ্রীলঙ্কা, বাংলাদেশ ও আফগানিস্তানকে। অপ্রতিরোধ্য গতিতে ছুটতে থাকা দুই দলের সামনেই অপরাজিত থাকার চ্যালেঞ্জ ছিল নটিংহ্যাম। যদিও বৃহস্পতিবার দুই দল মাঠে নামার আগে প্রধান প্রতিপক্ষ হয়ে দাঁড়ায় বৃষ্টি।

ট্রেন্টব্রিজে বুধবার অনুশীলনও ভেস্তে গিয়েছিল বৃষ্টিতে। তার মধ্যেই সুযোগ বুঝে ঘণ্টাখানেক চূড়ান্ত প্রস্তুতি সেরেছে দুই দল। এদিন সকাল থেকেই রোদ উঠার অপেক্ষায় ছিল ভারত-নিউজিল্যান্ড। নির্দিষ্ট সময় হয়নি টস হয়নি। 

আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছিল বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে অনেক। সে অনুযায়ী থেমে থেমে বৃষ্টি ঝড়েছে। স্থানীয় সময় সকাল ১০টায় (বাংলাদেশ সময় দুপুর ৩টা) টস হবার কথা থাকলেও হয়নি। এরপর বার বার চেষ্টা করেছেন দায়িত্বরত আম্পায়াররা মাঠ পর্যবেক্ষণ করার। যদিও কোনো ভালো সংবাদ দিতে পারেননি তারা। সবশেষ বাংলাদেশ সময় রাত ৮টায় মাঠে যান ম্যাচ অফিসিয়ালরা। পুরো মাঠে পানি জমে থাকায় ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করা হয়।

ম্যাচ বাতিল হওয়ায় ১-১ করে পয়েন্ট ভাগ করে নিয়েছে দুই দল। মোট ৭ পয়েন্ট নিয়ে নিউজিল্যান্ড সবার উপরেই অবস্থান করছে। অন্যদিকে ৫ পয়েন্ট নিয়ে ভারত চলে এসেছে তৃতীয় স্থানে। দ্বিতীয় স্থানে থাকা অস্ট্রেলিয়ার পয়েন্ট সংখ্যা ৬। ৩ পয়েন্ট নিয়ে বাংলাদেশ সাত নম্বরে রয়েছে।

ওয়াই/সি

evaly
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়