logo
  • ঢাকা শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬

ব্রিস্টলে ম্যাচ পণ্ড, বৃষ্টিতে বিপদে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১১ জুন ২০১৯, ১৯:২৫ | আপডেট : ১১ জুন ২০১৯, ২১:৫৫
ব্রিস্টলে বিপদে পড়ল বাংলাদেশ। শেষ পর্যন্ত পণ্ড হলো বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ। ব্রিস্টলের আকাশ অঝোরে কাঁদছে। গতকাল থেকে শুরু হওয়া এই বৃষ্টি শেষ পর্যন্ত ভাসিয়ে নিয়ে গেলো ম্যাচটি।

bestelectronics
ম্যাচ ভেস্তে যাওয়ায় ১টি করে পয়েন্ট পেল দুই দল। তাতে বরং ক্ষতিই হয়েছে বাংলাদেশের। এর আগে তিন ম্যাচের দুটিতে হেরে খাদের কিনারায় চলে যাওয়া বাংলাদেশের সামনে এই ম্যাচটা ছিল মহা গুরুত্বপূর্ণ।

তা তো আর হয়নি বরং স্বপ্ন ভঙ্গের কারণ হয়ে দাঁড়ালো এই বৃষ্টি। আগামী পাঁচ ম্যাচ তাই নক-আউট ম্যাচের মতোই হয়ে গেল। এই পাঁচ ম্যাচের চারটিতেই জিততে হবে, যদি সেমিফাইনালে খেলতে হয়।

এদিকে চার ম্যাচের একটিতে জয় আর একটিতে হেরেছে শ্রীলঙ্কা। বাকি দুই ম্যাচ পণ্ড হয়েছে বৃষ্টিতে। যে কারণে লঙ্কানদের পয়েন্ট এখন ৪। চার পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকায় পাঁচ নম্বরে শ্রীলঙ্কা আর ৩ পয়েন্ট নিয়ে ছয় নম্বরে বাংলাদেশ।

ম্যাচ পণ্ড হওয়ায় মাশরাফি জানালেন তিনি মোটেও খুশি নন। তিনি বলেন, ‘আমি সত্যিই আশাহত হয়েছি। আবহাওয়ার উপর যদিও কারোও হাত নেই তবুও বিশ্বকাপের মতো আসরে ম্যাচ পণ্ড হওয়া খুবই হতাশার। পরের ম্যাচের জন্য পাঁচ দিন সময় পাবো। দেখা যাক কি হয়।’

আগামী ম্যাচের আগে বাংলাদেশ দল বিরতি পাচ্ছে ৫ দিন। ১৭ জুন ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হবে টাইগাররা।

উইন্ডিজ মিশন শেষে ২০ জুন অস্ট্রেলিয়া, ২৪ জুন আফগানিস্তান, ২ জুলাই ভারত আর গ্রুপ পর্বের শেষ ম্যাচে পাকিস্তানের বিপক্ষে ৫ই জুলাই লড়বেন মাশরাফিরা।

এমআর/এসএস

evaly
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়