logo
  • ঢাকা সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ব্যাট করছে অজিরা

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৬ জুন ২০১৯, ১৫:০৭ | আপডেট : ০৬ জুন ২০১৯, ১৫:২৩
ছবি- সংগৃহীত
নিজেদের প্রথম ম্যাচে পাকিস্তানকে উড়িয়ে দিয়ে বিশ্বকাপ যাত্রা শুরু করে ওয়েস্ট ইন্ডিজ। চারটি উইকেট শিকার করে পাকিস্তানের ব্যাটিং লাইন-আপকে গুড়িয়ে দেন প্রথমবার বিশ্বকাপ খেলতে আসা ওশানে থমাস। ক্যারিবীয় পেসারদের সামনে মাত্র ১০৫ রান তুলতে সক্ষম হয় সরফরাজ আহমেদ নেতৃত্বাধীন দলটি। 

প্রথম ম্যাচেই হাফ সেঞ্চুরি করেছেন ক্রিস গেইলের। সেই সঙ্গে প্রস্তুতি ম্যাচে আবার নিউজিল্যান্ডের বিরুদ্ধে চারশো রানের পাহাড় গড়েছিল ওয়েস্ট ইন্ডিজ। বিশ্বকাপে কেন তাদের কালো ঘোড়া বলছেন প্রাক্তনরা, প্রতি ম্যাচেই বুঝিয়ে দিচ্ছে ওয়েস্ট ইন্ডিজ। 

অন্যদিকে দলের দুই সেরা তারকা স্টিভ স্মিথ ও ডেভিড ওয়ার্নারকে ফিরে পেয়েছে অস্ট্রেলিয়া।  আফগানিস্তানের মতো সহজ প্রতিপক্ষের বিপক্ষে ম্যাচ জিতে বিশ্বকাপ মিশন শুরু করেছে অজিরা। 

বৃহস্পতিবার পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়ার প্রতিপক্ষ দুইবারের বিশ্বসেরা 
ওয়েস্ট ইন্ডিজ। ট্রেন্ট ব্রিজে টস জেতার পর ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছে ক্যারিবীয় অধিনায়ক জেসন হোল্ডার।

ড্যারেন ব্রাভোর বদলে ওয়েস্ট ইন্ডিজ দলে নেয়া হয়েছে এভিন লুইসকে। অন্যদিকে কোনো পরির্বতন ছাড়াই নেমেছে অজিরা।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ 

ক্রিস গেইল, শাই হোপ (উইকেট রক্ষক), এভিন লুইস, শিমরন হেটমেয়ার, নিকোলাস পুরান, আন্দ্রে রাসেল, জেসন হোল্ডার (অধিনায়ক), কার্লোস ব্র্যাথওয়েট, অ্যাশলে নার্স, শেলডন কটরেল ও ওশান থমাস

অস্ট্রেলিয়া একাদশ

অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, উসমান খাজা, স্টিভেন স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েল, মার্কাস স্টোইনিস, অ্যালেক্স কেরে (উইকেট রক্ষক), নাথান কোল্টার-নিল, প্যাট কামিন্স, মিচেল স্টার্ক ও অ্যাডাম জাম্পা।
ওয়াই

evaly
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়