logo
  • ঢাকা মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ৫ ভাদ্র ১৪২৬

আবহাওয়া নিয়ে শঙ্কিত নন বাংলাদেশ কোচ

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৫ জুন ২০১৯, ১৩:৩৭
বাংলাদেশ কোচ স্টিভ রোডস || ছবি- সংগৃহীত
কেনিংটন ওভালে নিজেদের প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে জয় পেয়েছিল বাংলাদেশ। দ্বিতীয় ম্যাচে এবার প্রতিপক্ষ নিউজিল্যান্ড। লন্ডনের এই মাঠেই বুধবার বাংলাদেশে সময় সন্ধ্যা সাড়ে ছয়টায় মাঠে নামছে দল দুটি। ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে টাইগারদের পক্ষে এসেছিলেন কোচ স্টিভ রোডস।

bestelectronics
আবহাওয়া পূর্বাভাস বলছে ম্যাচ চলাকালীন রয়েছে বৃষ্টির সম্ভাবনা। ম্যাচের আগের দিন বৃষ্টির কারণে অনুশীলনেরও সুযোগ পায়নি বাংলাদেশ।

এমন আবহাওয়ায় নিউজিল্যান্ড পেসাররা বাড়তি সুবিধা পেতে পারে। সেক্ষেত্রে বাংলাদেশের ব্যাটসম্যানদের জন্য কি অসুবিধা হতে পারে?

এমন প্রশ্নের জবাবে রোডস বলেন, আমার মনে হয় না আবহাওয়ার জন্য তেমন অসুবিধায় পড়তে হবে। এখানে আসার আগে হোটেলে আমাদের টিম মিটিং হয়েছে। আমরা জানি ৫০ ওভারের ক্রিকেটে নিউজিল্যান্ড বেশ শক্তিশালী। প্রতিটি দলেরই বাড়তি শক্তি রয়েছে। দুর্বলতাও রয়েছে। ঠিক তেমন আমদেরও। আমরা চেষ্টা করব নিজেদের দুর্বলতাগুলো কাটিয়ে উঠার। আমি আবহাওয়া নিয়ে শঙ্কিত নই। তাদের দুর্বল জায়গাগুলোতে আঘাত হানতে চাই।

নিউজিল্যান্ডের সবচেয়ে শক্তিশালী জায়গা কি। সেগুলো দমাতে কি কি পদক্ষেপ গ্রহণ করা হয়েছে?  

বাংলাদেশ কোচ বলেন, তাদের শক্তিশালী দিক সবাই দেখতে পায়। তাদের রয়েছে দ্রুত উইকেট তোলার মতো বোলিং ইউনিট। নতুন বলে ট্রেন্ট বোল্ট চমৎকার বোলিং করেন। অন্যদিকে তাদের রয়েছে কেন উইলিয়ামসনের মতো ব্যাটসম্যান। যিনি যে কোনো পরিস্থিতিতে দলকে সামাল দিতে পারেন। আমার মনে হয় তাদের শক্তি-সার্মথ্য বিশ্বের সবারই জানা।

ওয়াই

evaly
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়