logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬

ব্যাটিংয়ে বাংলাদেশ, খেলছেন তামিম

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০২ জুন ২০১৯, ১৫:১৫ | আপডেট : ০২ জুন ২০১৯, ১৫:১৮
পাকিস্তান, শ্রীলঙ্কা আর আফগানিস্তান এরিমধ্যে নিজেদের প্রথম ম্যাচ খেলেছে এবং হেরেছে। তিন দলের মধ্যে আফগানিস্তান শুধু ২০০ রান পার করেতে পেরেছে। এছাড়া পাকিস্তান, শ্রীলঙ্কা দুদলই অল-আউট হতে হয়েছে দেড়’শ রানের নিচে। এশিয়ার দলগুলোর কেন এমন হাল? এই প্রশ্নের উত্তর দিতে পারবে কি বাংলাদেশ?

bestelectronics
দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টাইগাররা আজ রোববার নিজেদের প্রথম ম্যাচ খেলতে নামছে ওভালে। প্রোটিয়ারা নিজেদের প্রথম ম্যাচে স্বাগতিক ইংল্যান্ডের কাছে হেরেছিল ১০৪ রানের বিশাল ব্যবধানে।

লন্ডনের ওভালে টসে হেরেছে বাংলাদেশ। প্রোটিয়া অধিনায়ক টস জিতে ব্যাটিংয়ে পাঠিয়েছে বাংলাদেশকে।

এর আগে বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকার মধ্যে কুড়িবারের দেখায় ১৭ ম্যাচে হারতে হয়েছিল টাইগারদের। ২০০৭ সালের বিশ্বকাপে আর ঘরের২০১৫তে ২-১ ম্যাচে সিরিজে হারিয়েছিল দক্ষিণ আফ্রিকাকে।

এই ম্যাচে বাংলাদেশের জন্য নিঃসন্দেহে ভালো খবর, সব শঙ্কা উড়িয়ে একাদশে আছেন তামিম ইকবাল।

বাংলাদেশ: তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইকেট-রক্ষক), মোহাম্মদ মিঠুন, মাহমুদুল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন, মোহাম্মদ সাইফুদ্দিন, মাশরাফী বিন মোর্ত্তজা (অধিনায়ক), মেহেদী হাসান ও মুস্তাফিজুর রহমান।

দক্ষিণ আফ্রিকা: কুইন্টন ডি কক (উইকেট-রক্ষক), এইডেন মার্করাম, ফাফ ডু প্লেসিস (অধিনায়ক), রেসি ভ্যান ডার ডুসেন, পল ডুমিনি, ডেভিড মিলার, অ্যান্ডি ফিলহুকওয়েও, ক্রিস মরিস, কাগিসো রাবদা, লুঙ্গি নিগিদি ও ইমরান তাহির।

এসএস

evaly
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়