logo
  • ঢাকা শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬

দ. আফ্রিকার বিপক্ষে খেলবেন তামিম

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০১ জুন ২০১৯, ২১:৪৮ | আপডেট : ০১ জুন ২০১৯, ২২:০০
ছবি- সংগৃহীত
স্বস্তি ফিরেছে বাংলাদেশ দলে, বাংলাদেশের সমর্থকদেরও। বিশ্বকাপে প্রথম ম্যাচ থেকেই খেলবেন দেশসেরা এই ওপেনার। গতকাল অনুশীলনের সময় বাঁহাতের কব্জিতে ব্যথা পেলেও শঙ্কা মুক্ত তিনি। বাধা নেই দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মাঠে নামতে।

bestelectronics
আজ শনিবার দ্য ওভালের নেটে ব্যাটিং অনুশীলন করেছেন তামিম। গতকাল যেভাবে তিনি মাঠ ছাড়েন তাতে যে কারোরই ভড়কে যাওয়ার কথা। তামিম সেই শঙ্কা দূর করেছেন আজ অনুশীলনে এসে।

তামিমের খেলার ব্যাপারে নিশ্চিত করেছেন বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে বাংলাদেশ দলের অধিনায়কের কাছে জানতে চাওয়া হয় পেস অলরাউন্ডার সাইফউদ্দিনের পিঠের ব্যথা নিয়েও। তিনি দক্ষিণ আফ্রিকার বিপক্ষে খেলার জন্য ফিট কিনা। এই প্রশ্নে মাশরাফি কিছু বলতে না চাইলেও যা বোঝা গেল তাতে প্রথম ম্যাচে থাকছেন না সাইফউদ্দিন।

সাইফউদ্দিন যদি না খেলেন তবে তৃতীয় পেসার হিসেবে খেলতে পারেন রুবেল হোসেন। রুবেল কিংবা সাইফউদ্দিনের জায়গায় কাউকে না কাউকে খেলানো গেলেও তামিমের জায়গায় কাকে খেলাবে বাংলাদেশ? আপাতত সেই চিন্তা করা লাগছে না বাংলাদেশের।

তামিমকে নিয়ে মাশরাফী বলেন, খেলার জন্য কতটা প্রস্তুত সেটা তামিমই ভালো বুঝে। আশা করি সে খেলবে কালকের ম্যাচ।

মাশরাফি আরও মনে করিয়ে দেন, আগামীকালকের ম্যাচে নিঃসন্দেহে ফেবারিট দল দক্ষিণ আফ্রিকা। তবে ছেড়ে কথা বলবে না বাংলাদেশও।

তাই মাশরাফীর অনুরোধ, প্রত্যাশার পারদটা যেন নাগালের মধ্যেই রাখেন সমর্থকেরা।  আগামীকাল বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায় শুরু হবে ম্যাচটি।

বাংলাদেশ সম্ভাব্য একাদশ

মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, মুশফিকুর রহিম (উইকেট রক্ষক), মাহমুদুল্লাহ রিয়াদ, সাকিব আল হাসান, মোহাম্মদ মিঠুন, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান।

এমআর/পি

evaly
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়