শোয়েবের আপত্তি সরফরাজের ভুঁড়িতে

প্রকাশ | ০১ জুন ২০১৯, ২১:০৯ | আপডেট: ০১ জুন ২০১৯, ২১:২০

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
ছবি- সংগৃহীত

হারলে যে কত কথা হয়। শুক্রবার ওয়েস্ট ইন্ডিজের কাছে ৭ উইকেটে হারের পর আপত্তি উঠেছে পাকিস্তান অধিনায়ক সরফরাজ আহমেদের ভুঁড়ি নিয়ে! এমন আপত্তি তুলেছেন পাকিস্তানের সাবেক গতি তারকা শোয়েব আখতার। তার নাকি মোটেই পছন্দ না এমন ভুঁড়িওয়ালা অধিনায়ক।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে হেরে নিজেদের টানা এগারো পরাজয় সম্পন্ন করেছে সরফরাজের দল। এমন ক্রান্তিকালে সাবেক ক্রিকেটারদের যেখানে সাহস জোগানোর কথা, উল্টো আরও সমালোচনায় মেতেছে সাবেকরা।

ট্রেন্ট ব্রিজে নিজেদের প্রথম ম্যাচে ব্যাটিং, বোলিং, ফিল্ডিং কোনো বিভাগেই ভালো করতে দেখা যায়নি পাকিস্তানকে। তাতে হেসে-খেলেই জয় পায় ক্যারিবীয়রা।

যার কারণে পুরো দোষই সরফরাজের ঘাড়ে চাপালেন শোয়েব আখতার। সরফরাজের সমালোচনা করে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটা ভিডিও দেন তিনি।

ভিডিওতে শোয়েব আখতার বলেন, সরফরাজ আহমেদ যখন টস করতে এসেছিল, ওর পেটটা যেন বের হয়ে যাচ্ছিল। ওর মুখও বেশ মোটা দেখাচ্ছিল। আমি ওর মতো আনফিট অধিনায়ক কখনো দেখিনি। সে ম্যাচের জন্য উপযোগী না। এমনকি উইকেটকিপিং যখন করছিল তখন যথেষ্ট কষ্ট করতে হয়েছে সরফরাজকে।

যদিও ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে সরফরাজ বলেন, প্রথম ম্যাচে যে ভুলগুলো হয়েছে তা সংশোধন করবেন দ্রুত। কিন্তু ভুঁড়ি কিভাবে কমাবেন সরফরাজ?

আগামী ৭ মে শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় ম্যাচ খেলতে নামবে পাকিস্তান।

এমআর/পি