logo
  • ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ৬ কার্তিক ১৪২৬

সাকিব-মুস্তাফিজকে ঘিরে বড় আশা মাশরাফির

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৯ মে ২০১৯, ১৯:১৩ | আপডেট : ২৯ মে ২০১৯, ১৯:২২
ছবি- সংগৃহীত
রাত পেরোলেই বিশ্বকাপ। নতুন স্বপ্ন, নতুন উদ্যোমে নামবে সবগুলো দল। নিজেদের পরিকল্পনা কাজে লাগিয়ে সফল হবার অপেক্ষা সবার। তেমনই নিজেদের পরিকল্পনাও এতক্ষণে সাজিয়ে ফেলেছে বাংলাদেশ। আগামী ২ জুন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচ দিয়েই শুরু হবে বাংলাদেশের বিশ্বকাপ।

যাদের নিয়ে বাংলাদেশের বড় কিছুর স্বপ্ন দেখা তাদেরই একজন সাকিব আল হাসান। ওয়ানডের বিশ্বসেরা এই অল-রাউন্ডার নিজেকে প্রমাণ করার আর কিছু নেই তার। তার দিকেই তাকিয়ে আছে দেশের কোটি সমর্থক। শুধু সমর্থকরাই নয়, বাংলাদেশ দলের অধিনায়কও এর ব্যতিক্রম নন।

অপেক্ষায় আছেন আছেন সাকিবের থেকে বড় কিছু পাওয়ার। মাশরাফি বিন মুর্তজা এ নিয়ে ‘ক্রিকইনফোকে’ বলেন, সাকিব এতটা অভিজ্ঞ যে, যার খারাপ সময়কে পেছনে ফেলতে খুব বেশি সময় লাগে না। আমি আশা করি, সাকিব অনেক বড় ভূমিকা রাখবে এই বিশ্বকাপে।

শুধু সাকিবই নন, মাশরাফি’র প্রত্যাশা মোস্তাফিজকে ঘিরেও। বর্তমান বাংলাদেশ দলের সেরা বোলার ধরা হয় যাকে সেই মোস্তাফিজ বেশ কিছুদিন নেই সেরা ছন্দে। তবে আয়ারল্যান্ড আর বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে ভারতের বিপক্ষে ইঙ্গিত দিয়েছেন পুরনো ছন্দে ফেরার।

ভারতের বিপক্ষে মঙ্গলবার ৫ ওভার করে দিয়েছেন মাত্র ১৯ রান, নিয়েছেন শিখর ধাওয়ানের উইকেটও। মোস্তাফিজের এমন পারফরম্যান্সে মুগ্ধ বাংলাদেশ অধিনায়কও।

‘আগের গতিতে মোস্তাফিজকে বল করতে দেখে বেশ ভালো লাগছে। প্রায় ১৪০ কিলোমিটার গতিতে বল করেছে, ওর বোলিং আজকে অনেক ভালো হয়েছে। ও যদি বোলিংয়ে এভাবে ধারাবাহিকতা ধরে রাখতে পারে, তাহলে আমাদের বোলিংয়ের চেহারাটাই পাল্টে যাবে।’

এমআর/ওয়াই

evaly
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়