• ঢাকা মঙ্গলবার, ১৮ জুন ২০১৯, ৪ আষাঢ় ১৪২৬
evaly

সাইফউদ্দিনের ইয়র্কারে কাবু কোহলি

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৮ মে ২০১৯, ১৮:০১
একদিন আগেই সংবাদ সম্মেলনে মোহাম্মদ সাইফউদ্দিন জানান, শৈশব থেকেই স্বপ্ন ছিল ভারতের বিপক্ষে খেলার। স্বপ্ন ‍পূরণ হয়েছে বাংলাদেশের এই পেস অলরাউন্ডারের। বিশ্বকাপ প্রস্তুতি ম্যাচে মঙ্গলবার টিম ইন্ডিয়ার বিপক্ষে বল নিয়ে দৌড়িয়েছেন তিনি। তুলে নিয়েছেন দলটির অধিনায়ক বিরাট কোহলির উইকেটও।

evaly
সোমবার ২২ বছর বয়সী এই ক্রিকেটার বলেন, ছোটবেলা থেকে ইচ্ছা ছিল ভারতের বিপক্ষে ম্যাচ খেলার। ভালো করি, খারাপ করি সেটা সৃষ্টিকর্তার হাতে।’ 

এদিন টস জেতার পর ভারতে ব্যাট করতে পাঠায় বাংলাদেশ। ম্যাচের ১৯তম ওভারের চতুর্থ বলটি দুর্দান্ত ইয়র্কারে স্ট্যাম্প ভেঙে যায়। ভারতের সবচেয়ে বড় তারকার উইকেটটি তুলে নেন সাইফউদ্দিন। মাঠ ছাড়ার আগে বিরাট ৪৬ বলে ৪৭ রান তুলে নেন।

২৩ ওভার পর্যন্ত ভারতের সংগ্রহ ৪ উইকেট হারিয়ে ১২৪ রান। ৩৯ বলে ৪১ রান করে ক্রিজে রয়েছেন কে এল রাহুল। তার সঙ্গে অপরাজিত রয়েছেন ৭ বলে ৫ রান করা এমএস ধোনি। 

এর আগে ৯ বলে ১ রান করা শিখর ধাওয়ানকে আউট করেন মুস্তাফিজুর রহমান। এছাড়া দুটি উইকেট নিয়েছেন রুবেল হোসেন। ৪২ বলে ১৯ রান করা রহিত শর্মা ও ৭ বলে ২ রান করা বিজয় শঙ্করকে ফেরান রুবেল।

ভারত স্কোয়াড 

বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা, শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, বিজয় শঙ্কর, মহেন্দ্র সিং ধোনি, কেদার জাদব, দিনেশ কার্তিক, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, যুজবেন্দ্র চাহাল, কুলদীপ জাদব, ভুবনেশ্বর কুমার, জসপ্রিত বুমরাহ ও মোহাম্মদ শামি।

বাংলাদেশ স্কোয়াড 

মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক ), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, মোহাম্মদ সাইফউদ্দিন, লিটন দাস, সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন ও আবু জায়েদ রাহী।

ওয়াই

evaly
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • হ্যাঁ
    ক্লিক করুন
  • না
    ক্লিক করুন
  • মন্তব্য নেই
    ক্লিক করুন
মোট ভোট সংখ্যা : ০